নাসিরনগরে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের শুভ উদ্বোধন

ইত্যাদি

জুন ১, ২০২৪ ৩:৩২ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া

১লা জুন ২০২৪ রোজ শনিবার নাসিরনগর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রোমা আক্তার ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের শূভ উদ্ধোধন করেছেন। ক্যাম্পেইনের সভাপতিত্ব করেন,নাসির নগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডাঃ অভিজিৎ রায়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার, মোঃ, ইমরানুল হক ভূঁইয়া। এ সময় উপস্থিত ছিলেন নাসিরনগর উপজেলা পরিষদের নব নির্বাচিত ভাইস-চেয়ারম্যান কামরুল হুদা। বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অর্থ বিষয়ক, আলহাজ্ব মোঃ নাজির মিয়া।
ক্যাম্পেইনের উদ্ভোধন শেষে নাসির নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা
ডাঃ অভিজিৎ রায় কে সাথে নিয়ে,হাসপাতালের দ্বিতীয় তলায় প্রত্যেকটি ওয়ার্ড ঘুরে পরিদর্শন করেন। রোগীদের কাছে তাদের খোঁজ খবর নেন এবং হাসপাতালের চিকিৎসার মান উন্নয়নের ক্ষেত্রে যা যা প্রয়োজন এর বিষয়ে সকল কর্মকর্তাদের নিয়ে পরামর্শ মিটিং করেন।

মিটিংয়ের আলোচনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমাদের হাসপাতালটি বর্তমানে ৫০ শয্যা রয়েছে, আমি এর আগেও অনেক বার হাসপাতাল পরিদর্শনে এসেছি, যে বিষয়টি খুবই পরিলক্ষিত, রোগীর সংখ্যা অনেক বেশি, তাই আমরা এমপি মহোদয়ের সাথে পরামর্শ ক্রমে ১০০ শয্যায় উন্নীত করার চেষ্টা করাবো।  এছাড়াও যে টুকটাক সমস্যা আছে এগুলোও আমরা দ্রুত সমাধান করার চেষ্টা করবো।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *