নাসিরনগরে ধর্ষণের শিকার চার বছরের শিশু

দেশজুড়ে

এপ্রিল ১, ২০২৪ ১১:০৮ পূর্বাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়াঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নে চার বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে ২৬ মার্চ ২০২৪ রোজ মঙ্গলবার বেলা অনুমান দুই ঘটিকার সময়।এ ঘটনায় জড়িত ধর্ষক বকুল মিয়া কে আসামী করে ব্রাহ্মণবাড়িয়ার আদালতে মামলা করা হয়েছে। যার মামলা নং পি১৩২/২৪ তারিখ ৩১ মার্চ ২০২৪।
জানা গেছে, উপজেলার পূর্বভাগ উত্তরপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে বকুল মিয়া (১৯) প্রতিবেশী চার বছরের এক শিশুটিকে চকােলেটের লোভ দেখিয়ে একই গ্রামের হাবিব মিয়ার পরিত্যক্ত ঘরে ডেকে নেয়। সেখানে তাকে ধর্ষণ করে রক্তাক্ত করে। এতে শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এসে শিশুটিকে উদ্ধার করে। পরিবারের লোকজন শিশুটিকে গুরুতর অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।জানা গেছ ধর্ষণের শিকার শিশুটির ইনফেকশন দেখা দিয়েছে এবং সে খুবই সংকটাপন্ন অবস্থায় হাসপাতালের গাইনি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।ভিকটিমের মা আসামী বকুল মিয়ার অভিভাবকগণের নিকট বিচারপ্রার্থী হলে তারা বাদিনী ও তার লোকদের হুমকি ধামকি দিয়ে বিদায় করে দেয়।

নিরূপায় হয়ে বাদিনী গত ৩১ মার্চ ব্রাহ্মণবাড়িয়ার বিজ্ঞ নারী ও শিশু নির্ষাতন দমন ট্রাইবুন্যালে-১ এ মামলা দায়ের করে।বিজ্ঞ আদালত থানায় মামলাটি এফ আই আর হিসেবে গন্য করার জন্য ওসি নাসিরনগর থানাকর নির্দেশ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *