নাসিরনগরে খুনের মামলার বাদীর এখন দিন কাটছে আতংকে

দেশজুড়ে

জুলাই ১৪, ২০২৪ ৭:৪৯ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের পূর্বভাগ গ্রামের সানু মিয়া হত্যা মামলার বাদী বাদশা মিয়া ও তার পরিবারের লোকজনের আতংকে দিন কাটছে বলে অভিযোগ রয়েছে।

জানা গেছে গত ১৮ জুন দুই হাজার পাওনা টাকার বিষয়ে জিগ্গেস করতে গিয়ে করিম হোসেনের নির্দেশে প্রতিপক্ষের হাতে খুন হয় সর্দার সানু মিয়া।

পরদিন নিহত সানু মিয়ার ছেলে বাদশা মিয়া বাদী হয়ে করিম হোসেন সহ ২৫ জনকে আসামী করে নাসিরনগর থানার হত্যা মামলা নং১৬/ ১১৮ দায়ের করলে পুলিশ তিন জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।তিনজনকে জেলে পাঠালেও একজনকে হাসপাতাল থেকে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ বাদীর।
বাদী জানায় সানু মিয়া হত্যা মামলা ছাড়াও আব্দুল করিম বা করিম হোসেনের একাদিক খুন ও ধর্ষণ মামলার অভিযোগ রয়েছে।করিম হোসেন এলাকায় একজন খারাপ প্রকৃতির লোক বলে জানা গেছে।

বাদী বাদশা মিয়া আরো জানায় পুলিশ আর কোন আসামী না ধরার কারনে আসামীরা আসামীরা এখন প্রকাশ্যে ভয়ভীতি সহ প্রাণে হত্যার ও লাশ গুমকরার হুমকি দিচ্ছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই নুরে আলম জানান,আসামীরা পলাতক থাকায় গ্রেপ্তার করা সম্ভব হচ্ছে না।তবে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *