দ্বিতীয় সন্তানের মা হয়েছেন শুভশ্রী

বিনোদন

ডিসেম্বর ১, ২০২৩ ১১:৫২ পূর্বাহ্ণ

 

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে দ্বিতীয় সন্তানের জন্ম দেন শুভশ্রী।

অভিনেত্রী শুভশ্রী ও পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তীর ঘর আলো করেছে কন্যা সন্তান।শুভশ্রী বরাবরই প্রকাশ্যে বলেছেন যে তারা বরাবরই দুটি সন্তান চেয়ে এসেছেন।

এদিকে গত জুন মাসে দ্বিতীয় সন্তান আসার সুখবর সবাইকে জানান রাজ-শুভশ্রী। তখনই চার মাস কেটে গিয়েছিল। সে সময় চুটিয়ে কাজও করছিলেন এ নায়িকা।

বৃহস্পতিবার বিকালে রাজ সামাজিক মাধ্যমে একটি পোস্ট করে এই সুখবর প্রকাশ্যে আনেন। এক্স-এর (পূর্বতন টুইটার) পাতায় তিনি লিখেছেন, ‘আমাদের পরিবারে এক মুঠো মিষ্টি ভালবাসা এসেছে। আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের ছোট্ট রাজকন্যার জন্য শুধু ভালবাসা এবং আশীর্বাদ চাইছি।’

রাজ সুখবর জানানোর কিছুক্ষণ পরি শুভশ্রী তাদের কন্যা সন্তানের নাম প্রকাশ করেন। দম্পতি সদ্যোজাতের নাম রেখেছেন ইয়ালিনি চক্রবর্তী। ইনস্টাগ্রামে শুভশ্রী লিখেছেন, ‘ইয়ালিনি আমাদের পৃথিবীতে তোমাকে স্বাগত।’ রাজ-শুভশ্রীর ছেলের নাম ইউভান। রাজ-শুভশ্রী সুখবর জানাতেই এ দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

২০১৮ সালের মে মাসে পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেন এ অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *