দেশের অগ্রগতি জনগণের সামনে তুলে ধরুন: প্রধানমন্ত্রী

দেশের অগ্রগতি জনগণের সামনে তুলে ধরুন: প্রধানমন্ত্রী

জাতীয় স্লাইড

জুলাই ২৮, ২০২৩ ৩:০৬ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ সরকারের টানা তিন মেয়াদে শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ দেশের প্রতিটি খাতে উন্নয়ন হয়েছে। সার্বিক আর্থ-সামাজিক অগ্রগতি দেশের জনগণের সামনে তুলে ধরতে হবে।

বৃহস্পতিবার রাতে গণভবনে স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলীয় নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাতে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারি কে এম সাখাওয়াত মুন এ তথ্য  জানান।

প্রধানমন্ত্রী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীসহ প্রত্যেক নেতাকর্মীকে জাতির পিতার আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জনগণের সেবা করার আহ্বান জানান। বন্যা, ঘূর্ণীঝড়, খরার মতো যেকোনো দুর্যোগে সবসময় জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

করোনা মহামারিতে কৃষকদের ধান কেটে ঘরে তুলে দেওয়া, অসহায় মানুষের বাড়িতে খাবার পৌঁছে দেওয়ার জন্য স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের প্রশংসা করেন শেখ হাসিনা।

পরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী এবং প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উদযাপন করেন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেসবাউল হক সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *