‘দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী কঠোর পরিশ্রম করছেন’

‘দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী কঠোর পরিশ্রম করছেন’

জাতীয় স্লাইড

জুলাই ৩, ২০২৩ ৯:৫৯ পূর্বাহ্ণ

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর পরিশ্রম করছেন।

রোববার কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হল রুমে উপজেলা কর্মকর্তা কর্মচারী ও দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভা এবং উপজেলার বটতলী ইউনিয়ন আওয়ামী লীগের জনসভায় এসব কথা বলেন তিনি।

আ হ ম মুস্তফা কামাল বলেন, বাংলাদেশ আজ বিশ্বে একটি রোল মডেল। দেশকে এগিয়ে নিতে এবং দেশের উন্নয়নে সরকার প্রধানের সাথে আপনার আমার সকলের ভূমিকা রাখা উচিত।

অর্থমন্ত্রী বলেন, আমরা সবাই ঐক্যবদ্ধভাবে মানুষের কল্যাণে কাজ করবো। কারো সঙ্গে হিংসা বিদ্বেষ করবো না। আল্লাহ হিংসাকে পছন্দ করেন না। কে কতটুকু উপরে উঠবে এটা আল্লাহর পক্ষ থেকে নির্ধারিত।

তিনি বলেন, নাঙ্গলকোটে একসময় কিছুই ছিল না। আজকে নাঙ্গলকোটের মানুষের কোনো কিছুর অভাব নেই। শতভাগ বিদ্যুৎ, যেদিকে তাকাই বড় বড় বিল্ডিং, স্কুল কলেজ এবং সড়কের প্রায় শতভাগ কাজ শেষ। আপনাদের এলাকার উন্নয়নে যেসব কাজ বাকি আছে, আমি কথা দিয়ে গেলাম সব কাজ সমাপ্ত করবো।

মন্ত্রী বলেন, বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দেশকে এগিয়ে নিতে হবে। দেশে যত উন্নয়ন হয়েছে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কারণেই তা সম্ভব হয়েছে। বঙ্গবন্ধুর কন্যার হাতকে আরো শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজাহান মজুমদার, লালমাই উপজেলা চেয়ারম্যান কামরুল হাসান শাহিন, নাঙ্গলকোট পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা নির্বাহী অফিসার রায়হান মেহবুব, নাঙ্গলকোট চৌদ্দগ্রাম সার্কেল এএসপি জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আবু ইউছুফ, সাবেক সভাপতি রফিকুল হোসেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক আবু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *