দর্শকের জন্য সাধ্যের সবটুকু দিয়েই চেষ্টা করি

বিনোদন

মে ২৪, ২০২৪ ১১:০৯ পূর্বাহ্ণ

 

এ সময়ের চলচ্চিত্রের গল্প বদলে গেছে অনেকখানি। বদল এসেছে স্ক্রিনপ্লেতেও। এখন একঝাঁক তরুণ-তরুণী কাজ করছেন ফিল্মে। সদর্পে একের পর এক কাজ করছেন। তাদেরই একজন দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন একটু একটু করে। চিত্রনায়ক সিয়াম আহমেদ।

সিয়াম তার চলচ্চিত্রের পাগলামি নিয়ে বলেন, ‘আমরা আমাদের সাধ্যের সবটুকু দিয়ে চেষ্টা করে যাচ্ছি। এই ফিল্ম ইন্ডাস্ট্রিকে আমরা যেভাবে পেয়েছি, অনেকে তো এতটা রুগ্ন অবস্থায় পায়নি। সেখান থেকে আমরা একমাত্র ফিল্মটাকে ভালোবেসে কাজ করে যাচ্ছি। নিজেদের ভেতরে অভিনয়ের তীব্র নেশা না থাকলে এটা সম্ভব হতো না।

পূজা চেরী’র সাথে ‘পোড়ামন টু’ দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু হয়েছিল সিয়ামের। রায়হান রাফির পরিচালনায় সেই ছবির সাফল্যে একটি ত্রয়ী জুটি গড়ার সম্ভাবনা ছিল। কিন্তু পরবর্তী সময়ে ত্রয়ী জুটি না গড়লেও রায়হান রাফির সাথে সিয়ামের একাধিক ছবি মুক্তি পায়। পরে এই জুটি ভেঙে যায় নাকি দূরত্ব তৈরি হয় তা নিয়ে অনেক গুঞ্জন চলে। এ প্রসঙ্গে সিয়াম বলেন, ‘রাফির সাথে আমার রেগুলার কথা হয়। আমরা দুজনই সিনেমা নিয়ে আলোচনা করি। এখন একসাথে আমরা সিনেমা শুরু করেছি। স্বপ্নটাও একসাথে বুনেছি। আবার হয়তো কোনো গল্পে আমাকে প্রয়োজন হলে একসাথে কাজ করবো।

সিয়াম-পূজা জুটি প্রসঙ্গে সিয়াম বলেন, ‘দেখুন আমি আর পূজার অন স্ক্রিন কেমিস্ট্রি দর্শকদের মুগ্ধতা দিয়েছে। এখন আমি কোনোভাবেই চাইবো না আমাদের জুটিকে বেমানান লাগে তেমন একটি প্রজেক্ট করতে। তাই এমন কিছু প্রজেক্ট এসেছে, যেখানে পূজা চেরীর সাথে আমার থাকার কথা ছিল, কিন্তু চরিত্র অনুযায়ী মনে হয়েছে—এর সাথে আমি যাচ্ছি না। তখন আমি সরে গিয়েছি। ঠিক একইভাবে আমার অনেক প্রজেক্ট এসেছে, যেখানে আমার সাথে পূজা চেরীকে চাওয়া হচ্ছিল। কিন্তু পরে যখন আমরা দেখেছি, আমাদের এই জুটির দর্শক যেভাবে চায় সেভাবে ঐ ছবিতে পাওয়া যাবে না, তখন পূজাকে রাখা হয়নি। তাই আমরা দুজন যখন আসবো, তেমন কিছু চমক লাগানো কাজ নিয়েই আসতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *