ডুমুরিয়ায় বন্যায় পানিবন্দী মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন মৃনাল কান্তি জোদ্দার

দেশজুড়ে

অক্টোবর ১৫, ২০২৩ ১২:১২ পূর্বাহ্ণ

খুলনার ডুমুরিয়া উপজেলার রংপুর ইউনিয়নের বটবেড়া বাজার এলাকায় বন্যায় পানিবন্দী মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ডুমুরিয়া-ফুলতলা থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী,যুবলীগের প্রেসিডিয়াম সদস্য প্রকৌশলী মৃণাল কান্তি জোদ্দার।

গত (১৪ অক্টোবর)শনিবার বিকেলে রংপুর ইউনিয়নের বটবেড়া বাজারে পানিবন্দী এলাকাবাসীর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ শেষে তিনি বলেন,যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে আওয়ামী যুবলীগ আজ মানবিক যুবলীগ। দেশের যেকোন পরিস্থিতিতে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় যুবলীগ মাঠে কাজ করছে। তিনি আরও বলেন, ডুমুরিয়া-ফুলতলা বাসীর যেকোনো সমস্যায় আমি পাশে ছিলাম, আছি এবং থাকবো।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক এ্যাড.আশরাফুল আলম রাজু,রংপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক প্রশুন বিশ্বাস পম্পি,যুবলীগ নেতা রাজিউল বারী সৈকত,শেখ ফজলুল হক লাভলু, আবু দাউদ মোড়ল, আসাদুজ্জামান মিন্টু,দীপ্তিমান রায়,বিকাশ মন্ডল,বিপুল মন্ডল, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অভিজিৎ রায়,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মাছুদ রানা, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি কিশোর মন্ডল,সদর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মেফতাফিজুল হক সাগর,রাজু,শাকিল প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *