ডুমুরিয়ায় টানা ২য় বার উপজেলা চেয়ারম্যান হলেন গাজী এজাজ আহমেদ

দেশজুড়ে

জুন ১০, ২০২৪ ৮:১৭ অপরাহ্ণ

মোক্তার হোসেন

ডুমুরিয়ায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দিনভর সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠিত হয়েছে। চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ,পুরুষ ভাইস চেয়ারম্যান গোবিন্দ ঘোষ, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিনা পারভীন রুমা।

খুলনার ডুমুরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে সকাল দিনভর শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়েছে। ফলাফলে ডুমুরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ভাবে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়েছেন গাজী এজাজ আহমেদ ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ৭০,৫১৯ ভোট।নতার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুনিমুর রহমান নয়নের আনারস প্রতীক পেয়েছে ৩৯৪১৫ ভোট। আরবপুরুষ ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন প্রভাষক গোবিন্দ ঘোষ, তার তালা প্রতীক পেয়েছে ৫২,৫৭২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অভিজিৎ রায় ৩৫,১৬৮ ভোট।মহিলা ভাইস চেয়ারম্যান,শারমিনা পারভিন রুমার কলস প্রতীক নিয়ে ৫৫,৮৩৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শিলা রানী মন্ডল বল প্রতীকে পেয়েছে ৫১,১৫৫ ভোট।

রবিবার (৯জুন) সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকেল ৪ টায়। ভোট গ্রহণ শেষে গননার পর রাতে ফলাফল ঘোষণা করা হয় ডুমুরিয়া উপজেলা শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে।ডুমুরিয়া উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন এর উপস্থিতিতে ফলাফল ঘোষণা করা হয়। এসময় উপস্থিত ছিলেন ডুমুরিয়া উপজেলা প্রকৌশলী মোঃ রবিউল ইসলাম, ডুমুরিয়া উপজেলা সাব রেজিস্ট্রার অঞ্জু দাস,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ ইনসাদ ইবনে আমিন, প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ আশরাফুল কবির, ডুমুরিয়া মাধ্যমিক শিক্ষা অফিসার দিবাশীষ মন্ডল,যুব উন্নয়ন কর্মকর্তা এস এম কামরুজ্জামান, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আশরাফ হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ হাবিবুর রহমান, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সপেক্টর মোঃ মনির হোসেনসহ প্রার্থী, সাংবাদিক, ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ডুমুরিয়া উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৭৩ হাজার ১১৪ জন। ভোটারের উপস্থিতি ছিলেন ৫০,৯০%ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাচন সহরিটার্নিং কর্মকর্তা বলেন, ডুমুরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।এছাড়াও ভোটারের উপস্থিতি ছিল সন্তোষজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *