জাজের নতুন সিনেমায় অনন্ত-বর্ষা

বিনোদন

ফেব্রুয়ারি ১, ২০২৪ ১২:০১ অপরাহ্ণ

খ্যাতিমান থ্রিলার লেখক কাজী আনোয়ার হোসেন। যিনি ‘মাসুদ রানা’র স্রষ্টা হিসেবেই বেশি পরিচিত। ‘অপারেশন চিতা’ নামে তার একটি জনপ্রিয় উপন্যাস রয়েছে।

এবার এ উপন্যাসটি থেকে নির্মিত হচ্ছে ‘চিতা’ নামের একটি সিনেমা। সম্প্রতি এমন ঘোষণা দেয় দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। তবে এর নায়ক-নায়িকা রূপে কারা অভিনয় করবেন সে সম্পর্কে কিছু জানানো হয়নি।

জাজের প্রযোজক শুধু বলেছিলেন, ‘বড় চমক থাকবে’। অবশেষে জানা গেছে, সেই চমকের নাম, ‘অনন্ত জলিল’! সঙ্গে যথারীতি থাকছেন তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা।

আজ (৩১ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে ‘চিতা’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। সেখানেই এ সিনেমার নায়ক-নায়িকার নাম ঘোষণা দেওয়া হয়। এ সিনেমার মাধ্যমে প্রথমবার জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা করতে যাচ্ছেন অনন্ত জলিল ও বর্ষা।

জানা যায়, জাজের প্রযোজনায় ‘চিতা’ সিনেমাটি পরিচালনা করবেন কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাস। আসছে মে মাসে এর শুটিং শুরু হবে। শুটিংয়ের জন্য বাংলাদেশ, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া ও ভিয়েতনামের বিভিন্ন লোকেশনকে নির্বাচন করা হয়েছে।

এর আগে কাজী আনোয়ার হোসেনের সৃষ্ট গোয়েন্দা চরিত্র ‘মাসুদ রানা’ সিরিজের ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিত হয়েছিল বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের যৌথ প্রযোজনায় ‘এমআর-৯: ডু অর ডাই’নামের একটি সিনেমা।

গত বছর ২৫ আগস্ট মুক্তি পাওয়া এ সিনেমায় মাসুদ রানা চরিত্রে এবিএম সুমন অভিনয় করেন। এছাড়াও সিনেমাটিতে হলিউড ও বলিউডের বেশ কয়েকজন খ্যাতিমান তারকা অভিনয় শিল্পী কাজ করেছিলেন। ৮৩ কোটি বাজেটে নির্মিত সিনেমাটি তেমন আলোচনায় আসেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *