ছয় মাস আগে বিয়ে করেছেন ফারিণ!

ছয় মাস আগে বিয়ে করেছেন ফারিণ!

বিনোদন

জানুয়ারি ২৭, ২০২৩ ১১:৩৬ পূর্বাহ্ণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। দেশের পাশাপাশি কলকাতার সিনেমাতেও অভিনয় করেছেন। তার মিষ্টি হাসির প্রশংসা কম বেশি সবাই করে। তবে সম্প্রতি গুঞ্জন উঠেছে বিয়ে করেছেন ফারিণ। বর তার কাজিন। তবে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে তাসনিয়া ফারিণ গণমাধ্যমকর্মীর সঙ্গে খারাপ আচরণ করেন।

গণমাধ্যমকর্মীর সঙ্গে তাসনিয়া ফারিয়ার কথোপকথন হুবহু তুলে ধরা হলো-
আপু, আপনি বিবাহিত এটা অনেকেই বলে মিডিয়াতে। যেহেতু বিষয়টি আপনার একান্ত ব্যক্তিগত তাই আপনার কাছ থেকে জানতে চাই বিষয়টি সম্পর্কে?

সাড়া না পেয়ে এই প্রতিবেদক আবার মেসেজ করে, রিপ্লাই না দিলে তো সমস্যা আপু! প্রত্যুত্তরে তাসনিয়া ফারিণ বলেন, আমি কি আপনার চাকরি করি নাকি? কোথা থেকে ভুলভাল ভুয়া খবর নিয়ে আমাকে এক্সপ্লানেশন দিতে বললে আমার উত্তর দিতে হবে? যান আপনার যা খুশি করেন।

পরবর্তী মেসেজে এই প্রতিবেদক বলেন, ব্যবহার এত খারাপ কেন আপনার। সৌজন্যতা শিখেননি এখনো। এই উত্তরটা তো ভাল ভাবে দেয়া যেত!

তাসনিয়া ফারিণ ও গণমাধ্যমকর্মীর কথোপকথন।

তাসনিয়া ফারিণ ও গণমাধ্যমকর্মীর কথোপকথন।

জবাবে ফারিণ বলেন, জি আপনার শিখে আমাকে শেখানো উচিত। মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে ভুয়া নিউজ করে খুব আনন্দ পান।

এমন কটু জবাবে এই প্রতিবেদক বলেন, আমি তো কোনো নিউজ করিনি? শুধু জানতে চেয়েছি সত্যিটা। আপনাকে প্রশ্ন না করে লিখলে তো আপনি বলবেন না জেনে লিখেছি।

বিষয়টি নিয়ে অপর এক নির্মাতার সঙ্গে কথা বললে নাম প্রকাশ না করার শর্তে তিনি জানান, ফারিণ এবং তার কাজিন বিয়ে করেছে প্রায় ৬ মাস হলো। বিয়ের পর তারা মালদ্বীপ যায় হানিমুনে। আমি পুরো বিষয়টি জানি।

উল্লেখ্য, তাসনিয়া ফারিণ এখন কলকাতায়। আগামী ৩ ফেব্রুয়ারি তার অভিনীত সিনেমা ‘আরও এক পৃথিবী’ পশ্চিমবঙ্গে মুক্তি পেতে যাচ্ছে। অতনু ঘোষ পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন কলকাতার কৌশিক গাঙ্গুলি, অনিন্দিতা বসু, সাহেব চ্যাটার্জি প্রমুখ। একই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আরও কয়েকটি সিনেমায় ফারিণের অভিনয়ের কথা শোনা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *