চমককে গোল্ড ডিগার বললেন যাহের আলভী!

চমককে গোল্ড ডিগার বললেন যাহের আলভী!

বিনোদন স্পেশাল

জুন ২৯, ২০২৪ ৯:০৫ পূর্বাহ্ণ

সম্প্রতি সময়ে নাটক পাড়ার টক অব দ্যা টাউন অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের ৯ টাকা দেনমোহরের বিয়ে। এ অভিনেত্রী তার বিয়ের আয়োজন সেরেছেন মাদ্রাসার বাচ্চাদের সঙ্গে। বিয়ের পর দীর্ঘ এক স্ট্যাটাসে তার স্বামীর ‘রাজার মতো মন, রানির মতো তাকে রেখেছে’ বলেও উল্লেখ করতে দেখা যায়। ভিন্ন আয়োজনে বিয়ে করায় সহকর্মীদের প্রশংসা কুড়াচ্ছেন তিনি।

এদিকে, ৯ টাকা দেনমোহরে চমকের বিয়ে নিয়ে ‘খোঁচা’ দিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন অভিনেতা যাহের আলভী। যদিও সেখানে চমকের নাম উল্লেখ করেননি। তবে ধারণা করা হচ্ছে চমককে ইঙ্গিত করেই আলভীর এমন পোস্ট। নেটিজেনরাও তাই বলছেন।

যাহের আলভীর পোস্ট করা ফেসবুক পোস্ট

যাহের আলভীর পোস্ট করা ফেসবুক পোস্ট

শুক্রবার (২৮ জুন) দুপুরে নিজের ফেসবুকে আইডি পোস্টে যাহের আলভী লিখেছেন, নিউজফিডে কিছু বুলশিট চলে আসে, তারপর এগুলো দীর্ঘদিন ঘুরাঘুরি করে। আবার পরিচিত মুখগুলোই সেগুলোকে প্রমোট করে। এই যেমন কয়েকদিন ধরে দেখছি, যৎসামান্য টাকার কাবিনে বিয়ে করে ভালোবাসার গুষ্টি উদ্ধার করার মত যতসব ফালতু পোস্ট।

পরে ভাবলাম, আমরা আর কি অভিনেতা। অভিনেতা তো তারাই, যারা ১২০ ঘাটের পানি খেয়ে, রাজ্যের গোল্ড ডিগিং করে, অর্থকরি সমেত নিজের আখের গুছিয়ে, কোন এক মুরগীসমেত পাত্রের সঙ্গে বিবাহ সম্পন্ন করে বড় বড় বুলি আওরায়।

‘ভালবাসাই সব, টাকা কিছুই নাহ। আর সত্যিকারের ভালবাসা থাকলে কাবিনের এমাউন্ট ম্যাটারই করে নাহ।’ বাবারে, আখের গোছানো শেষ হইলে কাবিনের টাকা দিয়ে কি হবে। টাকা হয়ে গেলে সবাই দার্শনিক। যত্তসব মুখোশধারী/নেমপ্লেটধারী।

বলে রাখা উচিত, আমার দেখা যৎসামান্য কাবিনের বিয়েগুলোর একটাকেও আমি টিকতে দেখিনি। বরং একটি মিনিমাম কাবিনের বিয়ে বছরের পর বছর টিকতে দেখেছি। ১ পয়সা কাবিনে বিয়ে করেন, সাধুবাদ জানাই, সেটা নিজেদের মধ্যে রাখেন, ঢোল পিটিয়ে এত ফলাও করে বলার কি আছে? সবাই সবাইকে চিনি, জানি।

পোস্টের এক উত্তরে যাহের আলভী জানিয়েছেন কাউকেই খোঁচা দেননি তিনি। এটা তার জীবন দর্শন। তবে এই অভিনেতার পোস্টই বলে দিচ্ছে তিনি চমকের উদ্দেশ্য এমন স্ট্যাটাস দিয়েছেন। যা স্পষ্ট রয়েছে। কারণ, সম্প্রতি নামে মাত্র দেনমোহরে বিয়ে করেছেন চমকই। পরীমনির ৩ টাকার বিয়ের পর ৯ টাকার বিয়ে চমকের। এর মাঝে শোবিজ শিল্পীদের কম টাকার দেনমোহরে বিয়ের খবর পাওয়া যায়নি। পোস্টটিতে অনেকেই চমককে ইঙ্গিত করেছেন। কথা বলেছেন অভিনেত্রীর অতীত নিয়েও।

এ নিয়ে চমকের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘যাহের আলভীকে আমি ব্যক্তিগতভাবে খুব একটা চিনি না। এখনো আমাদের একসঙ্গে কাজ হয়নি। আমাকে নিয়ে হাজার মানুষ হাজার কথা বলতে পারে। এ নিয়ে কিছু বলতে চাই না।’

খবর রয়েছে আলভীর বিপরীতে নাকি আপনার কাছে কাজের প্রস্তাব গিয়েছিল। আপনি তার বিপরীতে আগ্রহ দেখাননি। যার কারণে সে এমন স্ট্যাটাস দিয়েছেন। কি বলবেন? উত্তরে চমক বলেন, ‘এ বিষয়ে আমার কোনো মন্তব্য নেই।’

সূত্রের খবর, আলভীর সঙ্গে জুটি হিসেবে চমকের কাছে প্রস্তাব গেলে অভিনেত্রী তা ফিরিয়ে দিয়েছেন। আলভীর সঙ্গে জুটি হতে চান না চমক। যার ফলে ব্যক্তিগত ঈর্ষা থেকে আলভীর এমন স্ট্যাটাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *