চট্টগ্রামে যাত্রীবাহি বাস-অটোরিকশায় আগুন

দেশজুড়ে

নভেম্বর ৬, ২০২৩ ১২:৫৪ অপরাহ্ণ

বিএনপি-জামায়াতের ডাকাত আমার ২৪ ঘন্টার অবরোধের দ্বিতীয় দিন আজ। চট্টগ্রামে যাত্রীবাহী বাস ও একটি সিএনজি চালিত অটো রিক্সায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আনোয়রা উপজেলা এলাকায় ও নগরের পাঁচলাইশ থানা এলাকায় এই ঘটানা দুটি ঘটেছে। সোমবার ভোর বেলায় এই ঘটনাগুলো ঘটেছে তবে এই ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমবার ভোর সাড়ে ৪টার দিকে পাঁচলাইশ থানার আতুরার ডিপো এলাকায় অবরোধের সমর্থনে একটি ঝটিকা মিছিল বের করা হয়। এসময় তারা একটি কাভার্ডভ্যান ভাঙচুর ও সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশায় আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তারা আসার আগেই আগুন নিভিয়ে ফেলা হয়।

এ ছাড়া আনোয়ারার চাতরী চৌমহনী বাজারের ট্রাফিক বক্স এলাকায় মসজিদের পাশে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দেওয়া হয়। এ সময় মসজিদে নামাজ পড়তে আসা লোকজন ফায়ার সার্ভিসকে খবর দেয়। তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ভারপ্রাপ্ত কর্মকর্তা কফিল উদ্দিন বলেন, আনোয়ারা উপজেলা ও নগরের পাঁচলাইশ থানা এলাকায় দুটি গাড়িতে আগুনের ঘটনা আছে। এ ছাড়া আপাতত আর কোনো আগুনের তথ্য নেই।

এর আগে রোববার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নগরের বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন মোড় এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছিল। পরে ফায়ার সার্ভিসের বায়েজিদ বোস্তামী থানার দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *