ক্যাটরিনাকে নিয়ে শেখরের বিস্ফোরক মন্তব্য!

ক্যাটরিনাকে নিয়ে শেখরের বিস্ফোরক মন্তব্য!

বিনোদন স্পেশাল

জুন ৭, ২০২৪ ১০:০২ পূর্বাহ্ণ

ক্যাটরিনা কাইফ বলিউডে দুই দশকের বেশি সময় ধরে কাজ করছেন। ক্যারিয়ারের শুরুতেই সালমান খানের নজরে এসেছিলেন এই ব্রিটিশ সুন্দরী। তবে সালমানের সান্নিধ্য় পাওয়ার আগে বি গ্রেড ছবিতেও কাজ করেছিলেন তিনি।

সম্প্রতি সঞ্জয় লীলা বানসালির ‘হীরামন্ডি: দ্য ডায়মন্ড বাজার’-এর হাত ধরে অভিনয় ক্যারিয়ারে কামব্যাক করেছেন শেখর। এই ওয়েব সিরিজে তার ছেলে অধ্যয়ন সুমন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

শেখর মূলত ছেলের অভিনয় ক্যারিয়ারে মনোবল বাড়াতে ক্যাটরিনার উদাহরণ টেনেছেন। বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে ছেলেকে উদ্দেশ্য করে এই অভিনেতা বলেন, ‘অন্যের যাত্রা থেকে শিক্ষা নেও। ক্যাটরিনা কাইফকে দেখে শেখো। যখন সে বুম ছবিতে কাজ করেছিল, তখন ক্যাটরিনা ঠিক করে (ক্যামেরার সামনে) দাঁড়াতে পারত না, তার লাইনগুলো বলতে পারত না। এমনকি নাচতেও পারত না। তবে সে আজ কোথায় পৌঁছেছে সেটি দেখো।’

শেখর আরও বলেন, ‘রাজনীতি ও জিন্দেগি না মিলেগি দোবারায় ক্যাটরিনার অভিনয় দেখুন। ধুম থ্রিতেও আপনি বলতে পারবেন না, এই মেয়ে বুম ছবির হাত ধরে ক্যারিয়ার শুরু করেছিল। যেটি ছিল একটি বি গ্রেড সিনেমা।’

ক্যারিয়ারের শুরুতে হিন্দি ভাষা জানা ছিল না ক্যাটরিনার, দীর্ঘদিন তার কণ্ঠস্বর ডাবিং শিল্পীদের দিয়ে রেকর্ড করিয়ে ছবিতে রাখতে হতো। তবে সময়ের সঙ্গে সঙ্গে অভিনয় ও হিন্দি ভাষা, দুটোই শিখে নিয়েছিলেন এই অভিনেত্রী।

শেখর ও তার ছেলে অধ্যয়ন সুমন বানসালির সিরিজে নবাব জোরাভার এবং তরুণ নবাব জুলফিকারের চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া হীরামান্ডিতে দেখা গেছে মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, অদিতি রাও হায়দারি, শারমিন সেগাল, রিচা চাড্ডা, সাঞ্জিদা শেখ এবং তাহা শাহ বদুশাহের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *