কেমন কাটছে তারকাদের ঈদ

বিনোদন

এপ্রিল ২৪, ২০২৩ ২:২৮ অপরাহ্ণ

এ আর রাজ, 

ঈদের আগে শুটিং নিয়ে ব্যস্ত থাকেন তারকারা। ঈদ এলে তাদের একটু অবসর জোটে। সেই অবসরটুকু বেশ ভালোভাবেই কাটাচ্ছেন তারা। তার আমেজ পাওয়া গেল তারকাদের সোশ্যাল হ্যান্ডেলেও।

ঈদের দিনটি পরিবারের সঙ্গেই কাটিয়েছেন চিত্রনায়ক আরিফিন শুভ। মায়ের সঙ্গে ছবি পোস্ট করে ভক্তদের জানিয়েছেন ঈদের শুভেচ্ছাও।

অপু বিশ্বাস ঈদ করেছেন ঢাকাতেই। ঈদের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন একটি ভিডিও। ভিডিও বার্তায় ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়ে করোনা সচেতনতা নিয়েও কথা বলেছেন এই চিত্রনায়িকা। একই সঙ্গে ঈদে মুক্তি পাওয়া অপু বিশ্বাসের ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমা দেখার অনুরোধও জানান তিনি।

ঢাকাই সিনেমার নায়ক ও প্রযোজক অনন্ত জলিল অভিনীত ‘কিল হিম’ সিনেমা মুক্তি পেয়েছে ঈদের দিন। সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন এই নায়ক। ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়ে ‘কিল হিম’ সিনেমা দেখার আহ্বান জানানও তিনি।

গ্রামের বাড়ি কিশোরগঞ্জেই ঈদ উদযাপনর করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। বেশকিছু ছবি পোস্ট করে তিনি ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। সাইমন জানালেন, পরিবারের সদস্যদের নিয়ে তার ঈদ খুবই ভালো কাটছে।

এদিকে ঢাকাতেই ঈদ করছেন রায়হান রাফি ও তমা মির্জা জুটি। একটি কাপল ছবি দিয়ে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন তারা।

এই ঈদে মুক্তি পেয়েছে চিত্রনায়িকা শবনম বুবলী অভিনীত দুটি ছবি, ‘লিডার আমিই বাংলাদেশ’ ও ‘লোকাল’। ফেসবুকে নিজের একটি ছবি প্রকাশ করে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন এই অভিনেত্রী। সঙ্গে তার অভিনীত সিনেমা দেখারও আহ্বানও জানিয়েছেন।

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান নিজের দুটি ছবি প্রকাশ করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। লিখেছেন, ‘গেল কয়েকটা বছর বড় দুঃখের সময় পার করে করে ঈদ এসেছে। কোভিডের বিরাণ সময়ের পর পৃথিবীতে ভীষণ আর্থিক চাপ এলো। আর তার মধ্যেই একের পর এক অগ্নিকাণ্ডে নিঃস্ব হলো কত শত পরিবার। এসব গভীর দুঃখের মধ্যেই এসেছে ঈদের চাঁদ। এসে যেন বলছে, আমি তোমাদের সবার। তোমরাও প্রত্যেকে সবার হয়ে ওঠো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *