কিল হিম ও শত্রু ভাসছে ‘হা হা’ রিয়েক্টে

কিল হিম ও শত্রু ভাসছে ‘হা হা’ রিয়েক্টে

বিনোদন

এপ্রিল ১৬, ২০২৩ ৮:৫২ পূর্বাহ্ণ

ক্তির মিছিলে ঈদুল ফিতরে এরই মধ্যে যোগ দিয়েছে সাতটি সিনেমা। সেই তালিকায় আছে অনন্ত জলিলের ‘কিল হিম’ ও বাপ্পী চৌধুরীর ‘শত্রু’ সিনেমা।

কিন্তু সিনেমা দুটির টিজার ও ট্রেইলার প্রকাশের পর অন্তর্জালে সমালোচনার মুখে পড়েছে। ফেসবুকে সিনেমা দুটির টিজার ও ট্রেইলার ‘হা হা’ রিয়েক্টে ভাসছে।

১২ এপ্রিল প্রকাশিত ‘কিল হিম’ সিনেমার এক মিনিটের টিজারটি অনন্তর ফেসবুক পেজ থেকেই দেখা হয়েছে ২০ লাখের বেশি বার। টিজারটিতে রিয়েকশান দেয়া ৯৭ হাজার মানুষের মধ্যে ৫০ হাজারের বেশি মানুষ ‘হা হা’ রিয়েক্ট দিয়েছেন।

অন্যদিকে, ১১ এপ্রিল বাপ্পী চৌধুরীর ‘শত্রু’ সিনেমার দুই মিনিট ২১ সেকেন্ডের ট্রেইলার বাপ্পীর ফেসবুক পেজ থেকেই দেখা হয়েছে প্রায় সাড়ে পাঁচ লাখের বেশি বার। টিজারটিতে রিয়েকশন দেওয়া ৩৩ হাজার মানুষের মধ্যে ২০ হাজারের বেশি মানুষ ‘হা হা’ রিয়েক্ট দিয়েছেন।

বাপ্পী চৌধুরী ও জাহারা মিতু জুটির চার নম্বর সিনেমা ‘শত্রু’। সিনেমায় বাপ্পীকে দেখা যাবে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে ও মিতুর দেখা মিলবে অভিভাবকহীন এক বখাটে তরুণী হিসেবে। সিনেমাটি পরিচালনা করেছেন সুমন ধর।

আর ‘কিল হিম’ পরিচালনা করেছেন এমডি ইকবাল। সিনেমায় অনন্ত জলিলকে একজন এজেন্টের চরিত্রে দেখা যাবে। বর্ষা আসছেন ভিলেন চরিত্রে। এতে আরও অভিনয় করছেন রুবেল ও মিশা সওদাগর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *