এড. মতিউর রহমান নানু সুনামগঞ্জ -৫ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী

দেশজুড়ে

আগস্ট ২৭, ২০২৩ ১০:৫২ অপরাহ্ণ

শীর্ষ খবর,

যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক সভাপতি, আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তৃণমূল রাজনীতিতে পরীক্ষিত নেতা সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, যুক্তরাজ্য আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য, সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জের সুহিত পুর গ্রামের কৃতি সস্তান বিকাম এ ব্যারিস্টার এডভোকেট মো: মতিউর রহমান নানু। তাকে ঘিরে নেতাকর্মীরা উজ্জীবিত। ছাত্র রাজনীতির মধ্যদিয়ে আওয়ামীলীগের রাজনীতিতে হাতেখড়ি। আন্দোলন সংগ্রামে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে তিনি পরিচিত। আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হাইকমান্ড তাকেই মনোনীত করবে বলে আশাবাদী তিনি ও তার সমর্থকরা।

জনপ্রিয়তার ভিত্তিতে সবার থেকে এগিয়ে। দীর্ঘদিন থেকে লন্ডন থেকে এসে স্থানীয় মানুষের সুখে দুঃখে পাশে থাকার কারণে সবার ভালবাসা তিনি বরাবরই পেয়ে এসেছেন। ছাতক-দোয়ারাবাজারের জনগণ তাকে ভালবেসে বলে ‘মাটি ও মানুষের নেতা’। বিকাম এ ব্যারিস্টার এডভোকেট মো: মতিউর রহমান নানু সৎ রাজনীতিবিদ হিসেবে সকল মহলে পরিচিত।

অন্য নেতাদের মতো তার বিরুদ্ধে অর্থনৈতিক কোন দুর্নীতির অভিযোগ কেউ কখনও করতে পারেনি। এই হিসেবে সুনামগঞ্জ-৫ আসনে বিএনপির যত ভোট ব্যাংকই থাকুক না কেন বিকাম এ ব্যারিস্টার এডভোকেট এম ডি মতিউর রহমান নানু নৌকা প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করলে কেউ তাকে পরাজিত করতে পারবে না। কেননা, শুধুমাত্র ব্যক্তিগত জনপ্রিয়তা দিয়েই তিনি নির্বাচিত হতে পারবেন বলে মনে করে উক্ত আসনের বেশীর ভাগ মানুষ। জীবনযুদ্ধের প্রায় প্রতিটি ক্ষেত্রে সফলতার স্বর্ণশিখরে প্রত্যাবর্তন করার এক অনন্য ব্যক্তিত্ব বিকাম এ ব্যারিস্টার এডভোকেট মো: মতিউর রহমান নানু। মেধা, শ্রম ও বিরল প্রকৃতির অনিন্দ্য সুন্দর বিচক্ষণতাকে এক সুতোয় গেঁথে সৃষ্টি সুখের উল্লাসে ইতিমধ্যে তিনি নিজেকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন।

সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারার) সর্বস্তরের জনগণ একতাবদ্ধ হয়ে বিকাম এ ব্যারিস্টার এডভোকেট এম ডি মতিউর রহমান নানুকে সাংসদ সদস্য হিসেবে পেতে আশাবাদ ব্যক্ত করেছেন। সুনামগঞ্জ-৫ আসনের সকল জরিপে শীর্ষে আছেন বিকাম এ ব্যারিস্টার এডভোকেট মো: মতিউর রহমান নানু। তৃণমূলে জনপ্রিয়তার বিবেচনায় বিকাম এ ব্যারিস্টার এডভোকেট মো: মতিউর রহমান নানুর পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *