এক রাতেই বিএনপির ৬০ জনের বেশি আটক: রিজভী

বিনোদন

অক্টোবর ১৮, ২০২৩ ২:০৪ অপরাহ্ণ

 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, গতকাল রাত থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বিএনপি নেতাকর্মীদের বাসা-বাড়ি, হোটেল, মেসে তল্লাশি চালিয়ে তাদের আটক, গ্রেফতার করছে। এই সমাবেশকে ঘিরে সরকারের গোয়েন্দা সংস্থা গুজব ছড়ানোর চেষ্টা করে যাচ্ছে।

সিনিয়র যুগ্ম মহাসচিব আজ বুধবার সংবাদমাধ্যমকে এই তথ্য জানান।

এর আগে মঙ্গলবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলন করেন রিজভী। সেখানে নেতাকর্মীদের গ্রেফতারে উদ্বেগ প্রকাশ করে বলেন, সরকার ভয় দেখাতে এমন গ্রেফতার-আটক করছে। কিন্তু তাতে সমাবেশে কোনো প্রভাব পড়বে না।

এ সময় তিনি সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, তাতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নাজমুল আলম নাজু, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নেওয়াজ চৌধুরী শাওন ও কালীগঞ্জ স্বেচ্ছাসেবক দলের তোফাজ্জল হোসেন মফা, কালিয়াকৈর স্বেচ্ছাসেবক দলের সরকার তুহীন, কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সেলিম সহ পাঁচজন, রাজশাহী জেলা ছাত্রদলের সদস্য সচিব আল-আমীন ও পবা উপজেলা কৃষকদলের নেতা মো: রবিউল ইসলাম, দিনাজপুর জেলা ছাত্রদলের সভাপতি রেজা, ফরিদপুর জেলা বিএনপির প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক আফজাল হোসেন পলাশকে পুলিশ গ্রেফতার করেছে বলে গণমাধ্যমকে জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *