উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক থেকে জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক পদে দেখতে চান টাঙ্গাইলের সাধারণ জনগন

দেশজুড়ে

অক্টোবর ১৫, ২০২২ ৮:০৬ অপরাহ্ণ

মোঃ হৃদয় আহসান সুজন 

বাংলাদেশ আওয়ামীলীগ বর্তমান সরকারের একজন বর্ষীয়ান নেতা আলহাজ্ব মোঃ সরোয়ার আলম খান আবু।বাংলাদেশ আওয়ামীলীগ মধুপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক,

যিনি ২০০১থেকে ২০০৬ সালে জামাত-বিএনপি জোট সরকার ক্ষমতা থাকাকালীন বাংলাদেশ আওয়ামী লীগ ধনবাড়ী উপজেলা শাখার আয়োজিত পানকাতা এক জনসভায় অবৈধ ভাবে ১৪৪ ধারা জারি করেন জামাত-বিএনপি জোট সরকার। সেই ১৪৪ ধারা ভঙ্গ করে প্রোগ্রাম করেছিলেন আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা ।

ধনবাড়ী, পানকাতা ১৪৪ ধারা ভঙ্গের এবং রাইফেল ছিনতাই মামলার ১ নাম্বার আসামী ছিলেন, আলহাজ্ব মোঃ সরোয়ার আলম খান আবু।

আরো অনেক নেতাকর্মীর নামে মামলা হয়েছিল।অনেক নেতা-কর্মী আহত হয়েছিল। পুলিশের গুলি,টিয়ার শেল সবকিছু উপেক্ষা করে জীবনের মায়া ত্যাগ করে সেদিন মাঠ দখল করেছিল বাংলাদেশ আওয়ামী লীগের নেতা কর্মীরা।

মধুপুরের তৃণমূল নেতাকর্মীরা বলেন মোঃ সরোয়ার আলম খান আবু হলেন উপজেলা আওয়ামী লীগের প্রাণভোমরা।

তারা আরো বলেন বাংলাদেশ আওয়ামী লীগের মধুপুর উপজেলা শাখার জীবন্ত কিংবদন্তি,মধুপুর উপজেলা আওয়ামীলীগের প্রানপুরুষ,রাজপথের প্রমিথিউস ,মধুপুর ও ধনবাড়ী গণমানুষের প্রিয় নেতা আত্মার আত্মীয়
আলহাজ্ব মোঃ সরোয়ার আলম খান আবু সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ মধুপুর উপজেলা শাখা ও সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ টাঙ্গাইল জেলা শাখা ও বর্তমান চেয়ারম্যান মধুপুর উপজেলা পরিষদ মধুপুর টাঙ্গাইল।

যাকে এখন টাঙ্গাইল বাসী জনগনের চোখের মণি ও টাঙ্গাইলের উন্নয়নের স্বপ্নদ্রটা হিসাবে মনে করেন তারা,আগামী নির্বাচনে টাঙ্গাইলের সর্বস্তনের জনগন তাকে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *