ইমনের সিনেমা দেখার আহ্বান জানালেন শাকিব

বিনোদন

সেপ্টেম্বর ১৬, ২০২২ ৬:৫৮ পূর্বাহ্ণ

দীর্ঘদিন ধরে একাই ঢালিউডকে টেনে নিয়ে যাচ্ছেন সুপারস্টার শাকিব খান। তার চিন্তাজুড়ে শুধুই সিনেমা। তবে নিজের সিনেমা নিয়েই শুধু ভাবেন না এই তারকা। সহকর্মীদের চলচ্চিত্র নিয়েও ভাবেন তিনি। আগামীকাল শুক্রবার মুক্তি পাচ্ছে অভিনেতা মামনুন ইমনের সিনেমা ‘বীরত্ব’। আজ সামাজিক যোগাযোগমাধ্যমে দর্শকের প্রতি সিনেমাটি দেখার আহ্বান জানালেন কিং খান।

নিজের ফেসবুককে ‘বীরত্ব’-এর একটি পোস্টার প্রকাশ করেছেন শাকিব। সেখানে ইমন ও তার সিনেমার প্রতি শুভকামনা জানিয়ে লিখেছেন, দেশের সিনেমা হলে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) মুক্তি পাচ্ছে স্নেহের ইমন অভিনীত সিনেমা ‘বীরত্ব’। এই সিনেমার পুরো টিমের জন্য শুভকামনা।

এরপর তিনি আরো লেখেন, সামনে নানান ধরনের গল্পে আরো ভালো ভালো সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সবাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুন, বাংলা সিনেমার সঙ্গে থাকুন। জয় হোক বাংলা সিনেমার।

সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে সরব হওয়া মানুষের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘বীরত্ব’। ছবিটি নির্মাণ করেছেন সাইদুর রহমান রানা। পরিচালনার পাশাপাশি গল্প ও চিত্রনাট্যও তিনিই রচনা করেছেন।

চলচ্চিত্রটিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন ইমন। তার বিপরীতে রয়েছেন নবাগতা সালওয়া। এছাড়া অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, কচি খন্দকার, বড়দা মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পী সরকার অপু, সাবিহা জামান, হান্নান শেলি, পীরজাদা শহিদুল হারুন, তানভীর রিজভী, জেসমিন আক্তার, স্বর্না, প্রনব ঘোষ, প্রিয়স্তি গোমেজ, রিমু জাহাঙ্গীর আলম ও শিশু শিল্পী মুনতাহা এমেলিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *