আঞ্চলিক মহাসড়কের রাজাপুরস্থ সড়ক হতে বৃদ্ধের মরদেহ উদ্ধার

দেশজুড়ে

আগস্ট ২৪, ২০২৩ ১২:৩৬ অপরাহ্ণ

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি।

বরিশাল টু ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির রাজাপুরের কানুদাসকাঠি এলাকা থেকে আব্দুল জলিল (৬৩) নামের এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (২৩ আগস্ট) সকাল সাড়ে ৬ টার দিকে খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ কানুদাসকাঠি এলাকায় সিদ্দিকের স’ মিলের সামনে হতে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত জলিল হাওলাদার ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ পূর্ব ভান্ডারিয়া এলাকার মৃত হাসান এর ছেলে।
পুলিশ জানায়, সকাল ৫ টা থেকে ৬ টার মধ্যে যে কোনো দ্রতগামী গাড়ীর ধাক্কায় আবুল জলিল নিহত হয়েছে। তার মাথায় আঘাত রয়েছে। তিনি দীর্ঘদিন যাবৎ মানসিক ভারসাম্যহীন অবস্থায় ছিলো এবং যে কোনো সময় কাউকে কিছু না বলে বাড়ী থেকে বেড়িয়ে সারারাত রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াতো।
নিহতের পরিবার জানায়, নিহত আব্দুল জলিল গত তিন বছর যাবৎ মানসিক ভারসাম্যহীন অবস্থায় আছে। তার চিকিৎসা চলছিলো। প্রায়ই তিনি কাউকে কিছু না বলে বাড়ী থেকে বেড়িয়ে যেতো।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কারো কোনো অভিযোগ না থাকায় আব্দুল জলিলের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *