আ ফ ম ওয়াহিদুর রহমান কেবল গর্জনিয়া নয় সারাদেশের গর্ব : এমএ মান্নান

আ ফ ম ওয়াহিদুর রহমান কেবল গর্জনিয়া নয় সারাদেশের গর্ব : এমএ মান্নান

দেশজুড়ে

আগস্ট ১২, ২০২৩ ৭:৫৬ অপরাহ্ণ

এস এম হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টার।।

পবিত্র হজ্বের সময় আরাফার মাঠে খুতবার বাংলায় অনুবাদকারী প্যানেলের অন্যতম অনুবাদক রামুর গর্জনিয়ার সন্তান শায়খ আ.ফ.ম. ওয়াহিদুর রহমানকে গর্জনিয়া বাজার চত্বরে এক গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার বিকেলে গর্জনিয়া ব্যবসায়ী সমিতির ও বৃহত্তর গর্জনিয়া-কচ্ছপিয়াবাসীর পক্ষে এ গণসংবর্ধনা দেয়া হয়। বিশিষ্ট সমাজ সেবক-শিক্ষানুরাগী মওলানা আবু আব্দুল্লাহ মোঃ জহির উদ্দিন বদরুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মো. ইসমাইল নোমান। প্রধান মেহমান ছিলেন কক্সবাজার হাশেমিয়া কামিল মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল আতা উল্লাহ মোঃ নোমান। প্রধান আলোচক ছিলেন জেলা পরিষদের সদস্য ফরিদুল আলম, বিশেষ অতিথি ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলার সাবেক চেয়ারম্যান মোঃ ইকবাল, গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদ রানা, নাইক্ষ্যংছড়ি সদর ইউপির চেয়ারম্যান নুরুল আবছার ইমন ,দোছড়ি ইউপি চেয়ারম্যান মোঃ ইমরান, গর্জনিয়া পুলিশ ফাঁড়ির সদ্য পদন্নোতি পাওয়া পুলিশ পরিদর্শক মোজাম্মেল হক, নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও কচ্ছপিয়া কে জি স্কুলের প্রতিষ্ঠাতা মাঈনুদীন খালেদ, কামিল মাদ্রাসার শিক্ষক মওলানা মোঃ সেলিম উল্লাহ, সাবেক চেয়ারম্যান হাবিব আহমেদ, মওলানা হাবিব উল্লাহ সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হাফেজ মোতাহেরুল হক এর সঞ্চালনায় বিশেষ অতিথি সৌদি আরবস্হ প্রবাসী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব এম এ মান্নান বলেন, এলাকাবাসীর কাছ থেকে পাওয়া এ সম্মান আজীবন স্বরণ রাখবেন তিনি । এসময় সৌদি আরব প্রবাসী কল্যাণ সমিতির প্রেসিডেন্ট আলহাজ্ব এম এ মান্নান পবিত্র হজ্জের দিন আরাফার ময়দানে খুতবার বাংলা অনুবাদ করে সারা বিশ্বে যে সুবাহান মর্যাদা অর্জন করায় সৌদি আরবস্হ প্রবাসী কল্যান সমিতির পক্ষ থেকে শায়খ আ,ফ,ম ওয়াহিদুল রহমান কে উঞ্চ অভিনন্দন জানান।

পাশাপাশি সকলের জন্য মহান আল্লাহর কাছে দোয়া কামনা করেন। শেষে আয়োজকরা ১ জেলা পরিষদ সদস্য, দোছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ ইমরান, নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার, কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু ইসমাইল মোহাম্মদ নোমান ও গর্জনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুজিবুর রহমান বাবুল চৌধুরী, ২ সাবেক চেয়ারম্যান, ২ পুলিশ কর্মকর্তা ও ৪ ব্যবসায়ী ও সমাজ সেবককে ক্রেস্ট সহ প্রদান করেন।

আয়োজকদের অন্যতম গর্জনিয়া ব্যবসায়ী সমিতির সভাপতি এরশাদ উল্লাহ ও ব্যবসায়ী সরওয়ার কামাল জানান, বাংলাদেশের গর্ব এ সংবর্ধিত অতিথিকে নয় শুধু ভবিষ্যতে তারা যে কোন গুণী ব্যক্তি সম্মানিত করবেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *