আলিয়াকে চাইছেন মাধবন!

বিনোদন

জুলাই ১০, ২০২২ ৮:৩৯ পূর্বাহ্ণ

বলিউডের সিনেমায় এক নতুন মাত্রা যোগ করেছিল আর মাধবন, দিয়া মির্জা ও সাইফ আলি খান অভিনীত ‘রেহনা হ্যায় তেরে দিল মে’ সিনেমাটি। ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমার আবেদন দর্শকমহলে আজও শীর্ষে। গান থেকে শুরু করে ডায়ালগ ভক্তরা বেশ উপভোগ করেন এখনো।

‘রেহনা হ্যায় তেরে দিল মে’ ছবির রিমেকে কি দেখা যাবে আলিয়া ভাটকে? তার অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা ঘিরে হইচইয়ের ফাঁকেই রীতিমতো চমকে দেওয়ার মতো খবর। দিনভর বলিউডের চর্চায় ছিল আলিয়ার আগামী ছবির তালিকা।

শোনা গিয়েছে, মাধবন চান তার অভিনীত এই জনপ্রিয় ছবির রিমেকে অভিনয় করুন আলিয়া ভাট ও কার্তিক আরিয়ান। অভিনেতার কথায়, ‘‘আমি মনে করি, এই ধরনের ছবির রিমেক হওয়া ঠিক নয়। তবু যদি করতেই হয়, আলিয়া ভট্ট ও কার্তিক আরিয়ানকে মুখ্য ভূমিকায় দেখতে চাই।’’২০০১ সালে মুক্তি পেয়েছিল গৌতম মেননের ছবি ‘রেহনা হ্যায় তেরে দিল মে’।

প্রথমে কিছুটা ভাটার টান থাকলেও অচিরেই সাড়া ফেলে মাধবন, দিয়া মির্জা ও সাইফ আলি খানের অভিনয়।আপাতত অভিনেতাকে দেখা যাবে ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’-এ, বিজ্ঞানী নাম্বি নারায়ণের ভূমিকায়। এই ছবির হাত ধরেই পরিচালকের ইনিংস শুরু করছেন মাধবন। শোনা যাচ্ছে, অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে শাহরুখ খান ও সুরিয়াকে। আগামী ১ জুলাই মুক্তি পেতে চলেছে ছবিটি।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *