আমরা ব্যাটসম্যানরা যেখানে খেলছি, সেখানে হাতে চলে যাচ্ছে বল

খেলা

নভেম্বর ১, ২০২৩ ৩:১৭ অপরাহ্ণ

কোনো কিছুতেই কাজ হচ্ছেনা। হাজার পরিকল্পনা, গেম প্ল্যান সবই যেন বৃথা হয়ে যাচ্ছে বার বার। বিশ্বকাপের আগেও দারুণ ছন্দে ছিলো এই দলটা । কিন্তু কি কারণে ক্রিকেট খেলতেই ভুলে গেল টাইগাররা । বাংলাদেশে ক্রিকেটে বিগত কয়েক বছরে এমন বাজে অবস্থা আর আসেনি। দলের টপঅর্ডার থেকে লোয়ার অর্ডার, স্পিন থেকে পেস, সবখানেই যেন একইসঙ্গে ছন্দপতন। এসবের উত্তর কী, তা খেলোয়াড়রাও হয়ত জানেন না।

পাকিস্তানের বিপক্ষে ম্যাচ হারের পর সংবাদ সম্মেলনে এলেন মেহেদী হাসান মিরাজ। বরাবরের মতো এই ম্যাচেও বড় হার বাংলাদেশ দলের, সেটাও ৭ উইকেটের। এমন হারের পর মিরাজ জানালেন ভাগ্যের কথা। অনেকটা আক্ষেপ করেই যেন জানালেন, যেখানে শট খেলছেন সেখানেই ক্যাচ চলে যাচ্ছে।

মিরাজ বলেন, ‘আমাদের কিন্তু ভাগ্যটাও কাজ করছে না। আমরা চেষ্টা করছি। সবাই ভালো খেলার চেষ্টা করছে। কেউ তো খারাপ খেলতে চায় না। দিনশেষে আমরা সবাই চেষ্টা করছি। কিন্তু একটা জিনিস দেখেন অনেকসময় লাক ফেভার করছে না।’

‘আমরা ব্যাটসম্যানরা যেখানে খেলছি, সেখানে হাতে চলে যাচ্ছে বল। ক্যাচ হচ্ছে অথবা ফিল্ডিং করছে। বোলিং যখন করছি কিছু না কিছু হচ্ছে। এরকম তো কখনোই হয়নি, বিগত তিন বছর ধরে ওয়ানডে আমরা খেলছি। কিন্তু আমার মনে হয় লাকটা একটু কম কাজ করছে। কিন্তু আমরা বিশ্বাস করি বাংলাদেশ আবার কামব্যাক করবে। ’-যোগ করেন মিরাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *