আকরাম-মিসবাহ দুর্বলতা দেখালেন কোহলিদের

খেলা

নভেম্বর ১, ২০২৩ ৯:৪৪ অপরাহ্ণ

ত্রয়োদশ ওয়ানডে বিশ্বকাপের অর্ধেকাংশ শেষ হয়ে গেছে। এখন পর্যন্ত সেমিফাইনালে খেলা অনেকটাই নিশ্চিত করেছে স্বাগতিক ভারত। দক্ষিণ আফ্রিকাও সেই দৌড়ে নিরাপদ অবস্থানে রয়েছে। বাকি দুই স্থানের জন্য লড়ছে কমপক্ষে পাঁচটি দল। দুর্দান্ত ছন্দে থাকা ভারত এখন পর্যন্ত ৬টি ম্যাচেই জিতেছে। তবুও তাদের একটি দুর্বলতার জায়গা চিহ্নিত করেছেন সাবেক দুই পাকিস্তানি ক্রিকেটার ওয়াসিম আকরাম ও মিসবাহ-উল-হক।

তাদের মতে— উড়তে থাকা ভারত দলে দুর্বলতার নাম শ্রেয়াস আইয়ার। রোহিত শর্মা, বিরাট কোহলি ও লোকেশ রাহুলরা দারুণ ছন্দে থাকলেও তরুণ এই ব্যাটার এখনও সেভাবে জ্বলে উঠতে পারেননি। এছাড়া ভারতের ব্যাটসম্যানদের মতো বোলাররাও আছেন দারুণ ছন্দে। সব মিলিয়ে রোহিত শর্মার দলে বড় কোনো দুর্বলতা নেই বলেই অনেকে মনে করেন।

পাকিস্তানের টেলিভিশন ‘এ স্পোর্টস’-এর অনুষ্ঠানে সাবেক পাক অধিনায়ক মিসবাহ বলেন, ‘ফিট হয়ে উঠলে হার্দিক ফিরবে। প্রথম দিন থেকেই আমার মনে হয়েছে লোকেশ রাহুলের ৫ নম্বরে ব্যাট করতে নামাটা তার জন্য একটু দেরিতে হয়ে যাচ্ছে। তার ৪ নম্বরে ব্যাট করা উচিত। হার্দিক ফিরলে সূর্যকুমার যাদব ৬ নম্বরে ও জাদেজা ৭ নম্বরে ব্যাট করবে। তাহলে তার (আইয়ার) একাদশে থাকাটা কঠিনই হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *