আওয়ামী লীগ যতদিন থাকবে, বিএনপি ততই শক্তিশালী হবেঃ গয়েশ্বর

রাজনীতি

অক্টোবর ১৮, ২০২৩ ৯:৫৯ পূর্বাহ্ণ

 

‘বিএনপি এতো শক্তিশালী হতো না, যদি শেখ হাসিনা এতো অত্যাচার না করতো। আওয়ামী লীগ যতদিন থাকবে, বিএনপি ততই শক্তিশালী হবে। তারা যেখানে ব্যর্থ হয়, বিএনপি সেখানে সফল হয়। বিএনপি ধ্বংস হয়নি, হবে না। শেখ হাসিনার অত্যাচারেই বিএনপি আরও শক্তিশালী হয়েছে।

সিদ্ধেশ্বরী সার্কুলার রোডের একটি হোটেলে ভাণ্ডারিয়া সরকারি কলেজের সাবেক ভিপি মাহমুদ হোসেনের বিএনপিতে যোগদান উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, অজান্তেই জনগণ আলোর মুখ দেখবে বলে আশার কথা জানিয়ে বিএনপির এই নেতা বলেন, ‘অন্ধকারের সময় খুব অল্প, সামনে জনগণ আলোর মুখ দেখবে। যারা ঐক্যবদ্ধ লড়াই করছে তাদের হাতে খুব শিগগিরই ফলাফল আসবে। তাই একদফার আন্দোলন বাস্তাবায়নে আগামী একটি মাস সবাইকে সজাগ থেকে ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘শেখ হাসিনা মনে করে দেশটা তার বাবার, আর আমরা মনে করি দেশটা জনগণের। যেখানে যেটা প্রযোজ্য সেখানে সেটাই করতে হবে। সরকার যখন অবৈধভাবে প্রশাসনকে ব্যবহার করে গুলি করায়, তখন আমাদের দায়িত্ব তা প্রতিহত করার। তাই লড়াই হবে। হাইকমান্ড কোন অযুহাত শুনবে না। যখনই ডাক আসবে, যত কঠিন কর্মসূচি আসুক তা সফল করতে সর্বশক্তি দিয়ে মাঠে নামতে হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *