আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না: স্বাস্থ্যমন্ত্রী

আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না: স্বাস্থ্যমন্ত্রী

জাতীয় স্লাইড

জানুয়ারি ১৫, ২০২৩ ৯:৪৩ পূর্বাহ্ণ

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না। এই দেশে কোনো দল নেই আওয়ামী লীগকে হারাতে পারে। যদি কেউ হারাতে পারে সেটা আওয়ামী লীগের ব্যক্তিরাই পারবে। অন্তর্দ্বন্দ্ব ছাড়া আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না। সারাদেশে যে উন্নয়ন হয়েছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণ আওয়ামী লীগকে বেছে নেবেন।

শনিবার মানিকগঞ্জ পূর্ব দাশড়া সিদ্দিক নগরে পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, অগ্নিসন্ত্রাস, গ্রেনেড হামলা আর পেছনের দরজা দিয়ে বিএনপি ক্ষমতায় যায়। কিন্তু শেখ হাসিনা প্রতিশোধের রাজনীতি করে না। শেখ হাসিনা উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। আগামীতে শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে দেশের উন্নয়ন বন্ধ হয়ে যাবে। দেশে আবার পিছিয়ে যাবে।

তিনি বলেন, বিএনপির আমলে আমরা কী পেয়েছি? আমরা দেখেছি ক্ষমতায় এলেই খুন, রাহাজানি, গ্রেনেড হামলা, সিরিজ বোমা হামলা ও মানুষকে পুড়িয়ে মারা। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশে এসব হয় না, মানুষ শান্তিতে থাকে।

মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাসের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় কর্মী সভায় আরো বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, পৌর মেয়র রমজান আলী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, জেলা যুবলীগের আহ্বান আব্দুর রাজ্জাক রাজা, জেলা ছাত্রলীগের সভাপতি সিফাত কোরাইশী, সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *