অবশেষে বাংলাদেশের বিপক্ষে শ্রীলংকা দল ঘোষণা

অবশেষে বাংলাদেশের বিপক্ষে শ্রীলংকা দল ঘোষণা

খেলা

মার্চ ১৩, ২০২৪ ৮:৫২ পূর্বাহ্ণ

বাংলাদেশের বিপক্ষে আগামীকাল থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে নামবে শ্রীলংকা। সিরিজ শুরু হতে এক দিন বাকি থাকা অবস্থায় শেষ পর্যন্ত ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

মঙ্গলবার (১২ মার্চ) এক বিবৃতিতে এই দল প্রকাশ করে শ্রীলংকা। বরাবরের মতোই এই সিরিজে লংকানদের নেতৃত্ব দেবেন কুশল মেন্ডিস। চোট কাটিয়ে এই স্কোয়াডে ফিরেছেন পাথুম নিশাঙ্কা। দলে রয়েছেন অলরাউন্ডার চামিকা করুণারত্নও।

এর আগে টি-২০ সিরিজ শেষে দেশে ফিরে যান দাসুন শানাকা, নুয়ান থুসারা ও মাতিশা পাথিরানা। ১৩ মার্চ সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে। বাকি দুই ওয়ানডে ১৫ ও ১৮ মার্চ। সিরিজের সবকটি ম্যাচের ভেন্যুই চট্টগ্রামের জহুর আহমেদ।

এদিকে আজ ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে দল ঘোষণা না হওয়ার কারণ কী জানতে চাইলে শ্রীলংকার কোচ সিলভারউড বলেন, ‘সত্যি বলতে আমার কোন ধারণা নেই। আমি প্রেস রিলিজ সামলাই না। আমি দুর্ভাগ্যজনকভাবে উত্তর দিতে পারছি না।’

শ্রীলংকা স্কোয়াড: কুশল মেন্ডিস (অধিনায়ক), চারিথ আসালংকা, পাথুম নিশাঙ্কা, আভিষ্কা ফার্নান্দো, সাদিরা সামারাবিক্রমা, জানিথ লিয়ানাগে, কামিন্দু মেন্ডিস, সাহান আরাসিগে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মহেশ থিকসানা, দুনিথ ওয়েল্লালাগে, আকিলা ধনঞ্জয়, চামিকা করুণারত্নে, দিলশান মাদুশঙ্কা, প্রমোদ মধুশান, লাহিরু কুমারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *