অপু বিশ্বাস-নিপুনসহ যারা যেতে চান সংসদে

রাজনীতি

ফেব্রুয়ারি ৭, ২০২৪ ৯:২৮ পূর্বাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ভিড় করেছেন অনেক তারকারা। এরইমধ্যে মনোনয়ন ফরম তুলেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, সোহানা সাবা ও নিপুন আক্তার।

বেলা ১১টায় মনোনয়ন ফরম সংগ্রহ করেন অপু বিশ্বাস। এদিকে, সকাল সোয়া ১০টার দিকে দলীয় মনোনয়ন ফরম কেনেন চিত্রনায়িকা সোহানা সাবা।

ফরম সংগ্রহ পর সোহানা সাবা বলেন, তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে গেল ১৫ বছর বাংলাদেশ উন্নতির সর্বোচ্চ পর্যায়ে পৌঁছেছে। এমনকি বিদেশিরা বাংলাদেশে এলে এতো উন্নয়ন দেখে অবাক হয়। মনোনয়ন পেলে নিজের কাজের মাধ্যমে উন্নয়নের সেই ধারার অংশ হতে চান বলে জানান।

অভিনেত্রী নিপুন আক্তার বলেন, চলচ্চিত্র সমিতি নির্বাচনে যেভাবে সবার সমর্থন ও দোয়া পেয়েছেন, এবারও তা পাবেন বলে আশা করেন। বলেন, প্রধানমন্ত্রী যাকেই যোগ্য মনে করবেন, তিনিই মনোনয়ন পাবেন। ফরম সংগ্রহের সময় তার সঙ্গে ছিলেন অভিনেতা রিয়াজও।

অন্যদিকে, ঊর্মিলা শ্রাবন্তী কর ফরম তুলে বলেন, বিগত ১৫ বছর আওয়ামী লীগের শাসনামলে জনগণ অনেক শান্তিতে আছে। একজন নারী হিসেবে দেশের নারী ও শিশুদের জন্য কাজ করতে আগ্রহী তিনি। শ্রাবন্তী আরও বলেন, ছাত্রজীবন থেকেই রাজনীতি করেন তিনি। একজন মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সন্তান হিসেবে সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য নিজেকে যোগ্য মনে করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *