অন্তঃসত্ত্বা অবস্থায় কী খাচ্ছেন শুভশ্রী?

অন্তঃসত্ত্বা অবস্থায় কী খাচ্ছেন শুভশ্রী?

বিনোদন

জুলাই ১৪, ২০২৩ ৯:১৬ পূর্বাহ্ণ

দ্বিতীয়বারের মতো মা হচ্ছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, তা প্রায় পুরোনো খবর। ইনস্টাগ্রামে বিশেষ ছবি পোস্ট করে দ্বিতীয়বার বাবা হওয়ার সুখবর দিয়েছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। হালকা স্ফীতোদরও বোঝা যাচ্ছে নায়িকার জামার উপর থেকে। তাদের প্রথম সন্তান ইউভানের জন্মের সময় শহরে লকডাউন চলছিল। সেই সময় বাড়িতে বন্দি থাকলেও নিজের কাজ চালিয়ে গিয়েছিলেন নায়িকা। এবারো চুটিয়ে কাজ করে যাচ্ছেন এই নায়িকা। সঙ্গে অবশ্য যতটা পারা যায় বাড়িতেও সময় দিচ্ছেন। আর অন্তঃসত্ত্বা অবস্থায় প্রতিটি মেয়েরই নানা ধরনের খাওয়া-দাওয়া করতে ইচ্ছা করে। নায়িকার ক্ষেত্রেও তার অন্যথা হচ্ছে না।

ইউভানের জন্মের পর ধীরে ধীরে বাড়তি ওজন ঝরানোর চেষ্টা করেছেন অভিনেত্রী। এখন আবারো পুরনো চেহারায় ফিরে গিয়েছেন তিনি। আবারো চেহারার পরিবর্তন হতে শুরু করেছে নায়িকার। এ সময় কী কী খেতে ইচ্ছা হচ্ছে শুভশ্রীর? সেই খোঁজই দিলেন অভিনেত্রী।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কিছু আইসক্রিম এবং আচারের ছবি দিয়েছেন তিনি। অন্তঃসত্ত্বা থাকাকালীন সাধারণত মেয়েদের চকোলেট, টকজাতীয় খাবার খাওয়ার খুব ইচ্ছা হয়। শুভশ্রীরও যে তেমনটাই হচ্ছিল তা বোঝা গেল নায়িকার পোস্টে। বন্ধুদের ধন্যবাদও জানিয়েছেন তিনি। পছন্দমতো খাবার যদি চাইতেই পাওয়া যায়, তাহলে তো মন্দ হয় না। তার পোস্ট দেখে বোঝা গেল তিনি ঠিক কতটা উত্তেজিত।

এ মুহূর্তে ‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের আসনে তাকে দেখছেন দর্শক। সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘দশম অবতার’-এ অভিনয় করার কথা ছিল তার। কিন্তু সেটা তিনি করছেন না বলেই জানা গেছে। ইন্ডাস্ট্রিসূত্রে জানা গেছে, শরীরের কথা ভেবেই তিনি এই ছবি থেকে সরে এসেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *