অক্ষয়ের সঙ্গে টুইঙ্কলের যেভাবে প্রেম শুরু

অক্ষয়ের সঙ্গে টুইঙ্কলের যেভাবে প্রেম শুরু

বিনোদন

ফেব্রুয়ারি ৭, ২০২৩ ১০:৩৪ পূর্বাহ্ণ

বলিউডের তারকাযুগল অক্ষয় কুমার আর টুইঙ্কল খান্না বরাবরই দাবি করে আসেন তারা দুই ভিন্ন মেরুর। তবে তা নিয়েই ২২ বছর একসঙ্গে সংসার করে ফেললেন। এক সময় বলিউডে কাজ করলেও আজ তিনি লাইট ক্যামেরা থেকে অনেক দূরে। বরং লেখিকা হিসেবে নিজের পরিচয় গড়েছেন। সঙ্গে আরেক পরিচয় অবশ্যই অক্ষয় কুমারের স্ত্রী।

টাইমস অব ইন্ডিয়ার জন্য নিজের সর্বশেষ কলামে টুইঙ্কল লিখেছেন- ‘এক সময় বোর হয়ে গিয়ে (যখন স্মার্টফোনের আবির্ভাব হয়নি, আমি ঘণ্টার পর ঘণ্টা ফিডে এয়ারপোর্ট লুক দেখতে পারতাম না) সহ-অভিনেতার সঙ্গে জগিংয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম; যার পরিণতি হলো সামান্য বেশি অ্যাথলেটিক জনযুক্ত বাচ্চা।

টুইঙ্কল এবং অক্ষয় ১৯৯৯ সালে ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ এবং ‘জুলমি’র মতো সিনেমায় অভিনয় করেছিলেন। এরপর ২০০১ সালে বিয়ে করেন এবং তাদের সন্তান আরাভ এবং নিতারার জন্ম হয় ২০০২ ও ২০১২ সালে।  টুইঙ্কল প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তার বিয়ে নিয়ে হাস্যকর পোস্ট শেয়ার করে থাকেন।

গত মাসে তাদের ২২তম বিবাহবার্ষিকীতে এরকমই একটা পোস্ট করেছিলেন টুইঙ্কল। ফাঁস করেন যে, ‘আমাদের পঞ্চম ডেটে আমি ওকে বলেছিলাম, তোমার মতো কাউকে আমি কোনোদিন বিয়ে করব না। পালটা জবাবে ও (অক্ষয়) বলেছিলাম, আমার তো মনে পড়ছে না আমি তোমাকে বিয়ের প্রস্তাব দিয়েছি বলে। এই লাইন শুনে আমি ফিদা হয়ে গিয়েছিলাম। সঙ্গে জুড়েছিলেন- ‘দু দশক পার হয়ে গিয়েছে, আমরা একসঙ্গে একটা জীবন গড়েছি, দুই সন্তানকে মানুষ করেছি। আমাদের পরিবার বড় হয়েছে কাজ, বন্ধুত্ব, পোষ্য, স্বাধীনতা আর স্থিরতায় ভরপুর একটা জীবন।’

এদিকে আপাতত অক্ষয় কুমারের একটি ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে সালমান খানের সঙ্গে নাচতে দেখা গেল। অক্ষয়-ইমরানের সেলফি সিনেমার ম্যায় খিলাড়ি তু আনাড়ি গানে নাচলেন একসঙ্গে। দেখা গেল প্রথমে নাচের হুকস্টেপ সালমানকে শেখালেন অক্ষয়, তারপর নাচলেন একসঙ্গে।

২৪ ফেব্রুয়ারি বড়পর্দায় মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার, ইমরান হাসমি অভিনীত সেলফি। এটির পরিচালনা করেছেন রাজ মেহতা। এটি মালায়লাম ছবি ড্রাইভিং লাইসেন্সের হিন্দি রিমেক।

অন্যদিকে টুইঙ্কল মিসেস ফানি বোনস নামে আজকাল লেখালিখি করছেন। সঙ্গে ২০১৮ সালে সিনেমা জগতে কামব্যাক করেন টুইঙ্কল খান্না, তবে দ্বিতীয় ইনিংসে অভিনেত্রী নয়, প্রযোজকের ভূমিকায়। আর বাল্কির ‘প্যাডম্যান’-এর প্রোডিউসার ছিলেন টুইঙ্কল, যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তার স্বামী অক্ষয় কুমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *