সিনেমা আর ক্রিকেটের মিলনে মহাকাব্যের অপেক্ষায় শাকিব খান

সিনেমা আর ক্রিকেটের মিলনে মহাকাব্যের অপেক্ষায় শাকিব খান

বিনোদন স্পেশাল

অক্টোবর ১৫, ২০২৪ ৫:৫৩ পূর্বাহ্ণ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শুরু থেকেই আষ্টেপৃষ্ঠে জড়িয়ে বলিউড দুনিয়ার গ্ল্যামার। কলকাতা ফ্র্যাঞ্চাইজির মালিকানায় শাহরুখ-জুহি, পাঞ্জাবে প্রীতি জিনতার উপস্থিতি টুর্নামেন্টের আবেদন বাড়িয়েছে বহুগুণ। সে তুলনায় বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) বিনোদন জগতের তারকাদের উপস্থিতি নেই বললেই চলে। তবে অবশেষে সে অপেক্ষা ফুরিয়েছে।

বিপিএলে ঢাকার ফ্র্যাঞ্চাইজি কিনে নিয়েছেন দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। সোমবার (১৪ অক্টোবর) বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে সশরীরে উপস্থিত হয়েছিলেন তিনি। ড্রাফট অনুষ্ঠানে ঘুরেফিরে সবার চোখ ছিল দেশের রুপালি পর্দার সবচেয়ে বড় এই তারকার দিকে।

ড্রাফটের আগেই শাকিব খানের দল ঢাকা ক্যাপিটালস মোস্তাফিজুর রহমান, তানজিদ হাসান তামিম, জনসন চার্লসদের দলে ভিড়িয়েছিল। আর ড্রাফট থেকে লিটন দাস, সাব্বির রহমান, সাইম আইয়ুবদের দলে টেনে স্কোয়াড পূর্ণ করেছে দলটি। ড্রাফট থেকে ১০ ও সরাসরি চুক্তিতে ৬ জন–সবমিলিয়ে ১৬ জন ক্রিকেটার নিয়ে দল সাজিয়েছে তারা।

ড্রাফট শেষে দল নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন শাকিব খান। বলেছেন, ‘সিনেমা ও ক্রিকেট কীভাবে একসঙ্গে করা যায় সেটা নিয়েই একটা স্বপ্ন ছিল। আমরা সকলেই জানি, সিনেমার থ্রিল, রোমান্স আর ক্রিকেট মাঠের উত্তেজনা- এই দুই মহাশক্তি একত্র হলে একটা মহাবিস্ফোরণ হতে পারে। রচিত হতে পারে একটা মহাকাব্য। যার আভাস আমরা যখন দল ঘোষণা করেছি, তখনই পেয়েছি। যখন আমাদের দল ঘোষণা হয়, তখন থেকে আমরা দারুণ সাড়া পেয়েছি। সবাই এত ভালোবাসা পেয়েছি যা অবাক করার মতো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *