সাতক্ষীরা কালেক্টরেট পার্ক ও ভেষজ উদ্যানের ফলক উন্মোচন করেন বিভাগীয় কমিশনার জিল্লুর রহমান চৌধুরী

সাতক্ষীরা কালেক্টরেট পার্ক ও ভেষজ উদ্যানের ফলক উন্মোচন করেন বিভাগীয় কমিশনার জিল্লুর রহমান চৌধুরী

দেশজুড়ে

মে ২৫, ২০২৩ ৩:৩১ অপরাহ্ণ

হাবিবুর রহমান সোহাগ, সাতক্ষীরা

সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে নব নির্মিত সাতক্ষীরা কালেক্টরেট পার্ক ও ভেষজ উদ্যানের ফলক উন্মোচন করেন খুলনা বিভাগের বিভাগীয় কমিশনার মো. জিল্লুর রহমান চৌধুরী। তিনি বলেন, খুবই অল্প সময়ের ব্যবধানে পার্কটি দৃষ্টিনন্দিত হয়েছে এবং আমি মনে করি এটার কারনে চারপাশের সরকারি অফিস গুলোর মান ও সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে। পার্কটি উন্মুক্ত করে দেওয়া হয়েছে। যে গাছ গুলো রোপণ করা হয়েছে আমার বিশ্বাস গাছ গুলো বড় হবে কেউ হাত দিবেনা। পার্কটি দেখাদেখি অনেকে অনেক কিছু করবে। বিভিন্ন ফল-ফুল, গাছ-পালার বাগান। দুপাশে গুল্ম জাতীয় গাছ রোপণের মাধ্যমে হাঁটার জন্য মনোমুগ্ধকর পথ করা হয়েছে।

বুধবার (২৪ মে) বিকাল ৫টায় সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে ফিতা কেটে বেলুন ফেস্টুন উড়িয়ে কালেক্টরেট পার্ক ও ভেষজ উদ্যানের উদ্বোধন করা হয়।

উদ্বোধনীয় অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির সভাপতিত্বে উপস্থিত ছিলেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, স্থানীয় সরকারের উপ-পরিচালক মাশরুবা ফেরদৌস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী আরিফুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মঈনুল ইসলাম মঈন, সাতক্ষীরা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আবু হায়াত মুহাম্মদ শাকিউল আজম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা প্রমুখ।

উদ্বোধন শেষে পার্কে মধ্যে রক্তচন্দন গাছ রোপণ করেন খুলনা বিভাগের বিভাগীয় কমিশনার সহ কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *