শহীদ ইমরানের পরিবারকে জামায়াতের আর্থিক অনুদান প্রদান

দেশজুড়ে

আগস্ট ৩১, ২০২৪ ৪:১০ অপরাহ্ণ

মোঃআব্দুল হান্নান,নাসিরনগর ব্রাহ্মণবাড়িয়া

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নাসিরনগর উপজেলার শহীদ ইমরানের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন, দোয়া ও আর্থিক অনুদান প্রদান করেছে জামায়াতে ইসলামী বাংলাদেশ। জামায়াতে ইসলামী নাসিরনগর উপজেলা শাখার পক্ষ থেকে এ সহায়তা প্রদান করা হয়।

৩১ আগষ্ট ২০২৪ রোজ শনিবার দুপুর বারো ঘটিকার সময় নাসিরনগর সরকারি কলেজ চত্ত্বরে নাসিরনগর উপজেলা জামায়াতে ইসলামীর আমীর ছায়েদ আলীর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য ও কুমিল্লা মহানগরের আমীর কাজী দ্বীন মোহাম্মদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা জামায়াতের আমীর গোলাম ফারুক, সাধারণ সম্পাদক মোবারক হোসেন আকন্দ, জেলা জামায়াতে বায়তুল মালের সেক্রেটারি খুরশেদ আলম, আশুগঞ্জ উপজেলার আমীর শাহ জাহান, ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সাবেক প্রক্টর শফিকুল ইসলাম, নাসিরনগর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ কেএম আমিনুল ইসলাম,  প্রভাষক সিরাজুল ইসলাম, জেলা ছাত্র শিবিরের সভাপতি আতিকুল ইসলাম ভূইয়া, নাসিরনগর উপজেলা ছাত্র শিবিরের সভাপতি হাম মীম সহ জামায়াতে ইসলামের উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

নাসিরনগর উপজেলা জামায়াতে ইসলামীর সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম খোকনের সঞ্চালনায় প্রধান অতিথি কাজী দ্বীন মোহাম্মদ তার বক্তব্যে বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ছিল অন্যায়, মিথ্যা, জুলুম, নিপীড়নের বিরুদ্ধে একটি লড়াই। যারা এ আন্দোলনে নিহত হয়েছে তাদের পক্ষ থেকে ন্যায় বিচার নিশ্চিত করার দাবি জানায় এবং নিহতদের পরিবারের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

উল্লেখ্য নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়নের রামপুর গ্রামের ছোয়াব মিয়ার ছেলে হাফেজ ইমরান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় নারায়ণগঞ্জে নিহত হন। নিহত ইমরানের পরিবারের হাতে জামায়াতে ইসলামীর নাসিরনগর উপজেলার পক্ষ থেকে নগদ ২ লক্ষ টাকার অনুদান প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *