বড়পর্দায় আবারও একসঙ্গে ভিক্টর-ঋতুপর্ণা

বিনোদন

এপ্রিল ২৫, ২০২২ ৯:৫০ পূর্বাহ্ণ

টালিউডের জনপ্রিয় অভিনেতা ভিক্টর ব্যানার্জি এবং ঋতুপর্ণা সেনগুপ্ত আবারও একসঙ্গে বড়পর্দায় অভিনয় করছেন। একটা সময় টালিপাড়ায় এই অভিনেতা ভিক্টরের বিচরণ থাকলেও বেশ কয়েক বছর তাকে আর দেখা যায়নি।

অতঃপর আবার একসঙ্গে তাকে দেখা যাবে ‘আকরিক’ সিনেমার মাধ্যমে। সিনেমাটি পরিচালনা করেছেন তথাগত ভট্টাচার্য।

ছবির কাহিনী মূলত যৌথ পরিবারে বেড়ে ওঠা ৭৫ বছর বয়সী এক বৃদ্ধের সঙ্গে এক শিশুর বন্ধুত্বের সম্পর্ক নিয়ে আবর্তিত হয়েছে ছবির কাহিনী। শিশুটির মা একজন সিঙ্গেল মাদার। ওই বৃদ্ধের সঙ্গে সম্পর্কের মধ্য দিয়ে শিশুটি এমন এক পরিবারের সান্নিধ্য পায় যেখানে সে খুঁজে পায় ঠাকুরদা- ঠাকুরমার স্নেহ-ভালোবাসা। এভাবেই এগিয়ে যায় ছবির গল্প।

এদিকে ভিক্টর ব্যানার্জি, ঋতুপর্ণা সেনগুপ্ত ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন অনুরাধা রায়, অঙ্গনা বসু, সুপ্রতিম রায়, শিশু শিল্পী স্বপ্নদ্বীপ অধিকারী, অঙ্কন মল্লিকসহ অন্যান্যরা। সম্প্রতি কলকাতার একটি পাঁচতারা হোটেলে ‘আকরিক’ ছবি মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা হয়।

এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, অনুরাধা রায়, তথাগত ভট্টাচার্য সহ অন্যান্যরা। অনুষ্ঠানে ভিক্টর ব্যানার্জি উপস্থিত না থাকলেও দিয়েছিলেন ভিডিও বার্তা। বিগ বাজেটের এই সিনেমাটি বক্স অফিসে সাড়া ফেলবে বলে আশা করছেন এই টিমের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *