বিএনপি-জামায়াত দেশ ধ্বংস করতে চায়: প্রধানমন্ত্রী

বিএনপি-জামায়াত দেশ ধ্বংস করতে চায়: প্রধানমন্ত্রী

রাজনীতি

মার্চ ৯, ২০২৪ ১:৪০ অপরাহ্ণ

 

নির্বাচন বর্জনের পর বিএনপি-জামায়াত সন্ত্রাস ও জঙ্গিবাদের মাধ্যমে দেশকে ধ্বংস করতে এবং জনদুর্ভোগ বাড়াতে চায় বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। তিনি এ বিষয়ে দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন।

রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় সভাপতির ভাষণে এ আহ্বান জানান প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, ২০০৮ সালের নির্বাচনে ৩০০ আসনের মধ্যে তারা (বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট) ৩০টি আসন পেয়েছিল। তার পরে তো তাদের আরো খারাপ অবস্থা। এখন নির্বাচন না করে দেশকে ধ্বংস করতে নেমেছে। সে বিষয়ে মানুষকে সজাগ থাকতে হবে।

প্রধানমন্ত্রী বলেন, যারা জয় বাংলা স্লোগানে বিশ্বাস করে না, ৭ মার্চের ভাষণকে প্রেরণা বলে মনে করে না, তার অর্থ তারা স্বাধীন বাংলাদেশই চায় না। বাংলাদেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন তারা চায় না। কাজেই তাদেরকে মানুষ কেন ভোট দেবে?

তিনি বলেন, আজকে আমরা সরকারে আছি, জনগণ বারবার আমাদের ভোট দিয়েছে। দেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে। দেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই আর্থ-সামাজিক উন্নতি হচ্ছে। যে দলটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব নিজের হাতে গড়ে তুলেছেন, যে দল দেশের স্বাধীনতা সংগ্রাম করেছে, মুক্তিযুদ্ধ পরিচালনা করে যুদ্ধের মধ্যে দিয়ে বিজয় এনে দিয়েছে, সেই দলই বাংলাদেশ আওয়ামী লীগ। এ দল ক্ষমতায় আসলে জনগণের ভাগ্যের পরিবর্তন হয়, দেশের উন্নতি হয়। যে যত কথাই বলুক, এই বাস্তবতা সবাইকে স্বীকার করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *