ওমরাহ করতে যাচ্ছেন রাখি সাওয়ান্ত

ওমরাহ করতে যাচ্ছেন রাখি সাওয়ান্ত

বিনোদন

আগস্ট ২৬, ২০২৩ ১১:০৬ পূর্বাহ্ণ

আলোচনায় থাকতে পছন্দ করেন বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’খ্যাত মডেল ও অভিনেত্রী রাখি সাওয়ান্ত। মাঝে মাঝে খবরের শিরোনাম হন— বিয়ে, ধর্মান্তর ও গর্ভপাত ইস্যুতে। এবার আলোচনায় এসেছেন ওমরাহ যাওয়ার প্রসঙ্গ নিয়ে।

এদিকে বেশ কয়েক দিন ধরে দাম্পত্য জীবন নিয়ে আলোচনায় ছিলেন বলিউড এ তারকা। জেল থেকে ছাড়া পেয়ে রাখির ওপর একের পর এক অভিযোগ আনছেন তার স্বামী আদিল। অন্যদিকে পালটা অভিযোগ করছেন রাখিও।

শুধু আদিল নয়, রাখির বিরুদ্ধে অভিযোগ এনেছেন তার প্রিয় বান্ধবী রাজশ্রী। এতদিন অন্তরঙ্গ বন্ধু ছিলেন রাখি ও রাজশ্রী। রাখির মায়ের অসুস্থতা থেকে আদিলের সঙ্গে তার দাম্পত্য কলহ— সব বিপদ ও বিতর্কেই রাখির পাশে থেকেছেন রাজশ্রী।

এতদিন আদিল ও রাখির লড়াইয়ে রাখির পাশেই থেকেছেন রাজশ্রী। এখন সেই বন্ধু রাখির নামে পুলিশে নালিশ করেছেন রাখি। একদিকে যখন রাখির ব্যক্তিগত জীবন নিয়ে তোলপাড়, সেই সময় সৌদি আরব যাচ্ছেন রাখি।

জানা গেছে, তিনি ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাচ্ছেন। বিমানবন্দরে পৌঁছেই জানালেন আদিল ও রাজশ্রী তাকে অতিষ্ঠ করে মারছেন।

রাখি জীবনের প্রথমবার ওমরাহ হজে যাচ্ছেন। আদিলকে বিয়ে করে ইসলামগ্রহণ করেন। রাখি নাম বদলে রাখেন ফাতিমা। যদিও স্বামীর সঙ্গে যখন ঝামেলা চলছে, সেই সময় জানান তাকে নাকি জোর করেই ধর্ম পরিবর্তন করিয়েছেন আদিল। যদিও স্বামীর সঙ্গে সম্পর্ক নেই। তবে ইসলাম ধর্মাবলম্বীদের নিয়মকানুন মানতে বিচ্যুত হননি।

দিন কয়েক আগেই মুম্বাইয়ের এক দরগায় মাথায় চাদর নিয়ে যেতে দেখা যায়। তবে সৌদি যাওয়ার আগে রাখি বলেন আদিল ও রাজশ্রী ষড়যন্ত্র করে তার ইনস্টাগ্রাম প্রোফাইল ‘হ্যাক’ করেছেন। যার ফলে তার প্রায় ১০ মিলিয়ন ফলোয়ার রাতারাতি হাওয়া হয়ে গেছে।

স্বামীর সঙ্গে কলহের মধ্যে রাখি হজে যাওয়া বিষয়টি প্রচার বলে মনে করছেন নেটিজেনদের একাংশ। সব মিলিয়ে রাখি সাওয়ান্ত আবারও তুমুল আলোচনায় এলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *