এতকিছুর পরও বিরামহীন বুবলী

এতকিছুর পরও বিরামহীন বুবলী

বিনোদন

আগস্ট ২৩, ২০২৩ ১২:২৮ অপরাহ্ণ

ব্যক্তিজীবনে স্বামী চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে বিভিন্ন ঝুট ঝামেলার মধ্যে থাকলেও কর্মজীবনে সেটার প্রভাব পড়তে দেননি চিত্রনায়িকা শবনম বুবলী। কাজ করছেন বিরামহীন।

সম্প্রতি তিনি দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘তুমি যেখানে আমি সেখানে’ নামে নতুন একটি সিনেমার কাজ শুরু করে প্রথম লটের শুটিং শেষও করে ফেলেছেন। এটি রোমান্টিক-কমেডি ঘরানার সিনেমা।

নির্মাতা জানিয়েছেন, মঙ্গলবার রাজধানীর একটি অভিজাত হোটেলে শুটিংয়ের মধ্য দিয়ে সিনেমাটির ৭০ ভাগ শুটিং শেষ হয়েছে। এই সিনেমায় বুবলীকে দেখা যাবে বিজলী চরিত্রে।

তিনি বলেন, ‘আমি দেবাশীষ দাদার বাবা শ্রদ্ধেয় দিলীপ বিশ্বাস স্যারের অনেক সিনেমা দেখেছি। শুটিংয়ের সময় দিলীপ স্যারের স্ত্রী গায়ত্রী আন্টির সঙ্গে সে সময়কার সিনেমা নির্মাণের গল্প শুনেছি। যা আমাকে ভীষণ মুগ্ধ করেছে। দেবাশীষ দাদার সিনেমাতে ভীষণ কমফোর্ট জোনে কাজ করেছি। ক্যামেরার সামনে দৃশ্যধারণের আগেই রিহার্সেলের সময় আমরা যেভাবে হেসেছি তাতে মনে হচ্ছে যে এই কমেডি ঘারানার সিনেমা দেখতে দর্শক হলে যাবেন। দেবাশীষ দাদা চলচ্চিত্রে নিজের একটি অবস্থান সৃষ্টি করতে পেরেছেন। কাজের প্রতি এমন ব্রিলিয়ান্ট পরিচালকের একাগ্রতাকে আন্তরিক সাধুবাদ জানাই।

অক্টোবরের শেষভাগ থেকে সিনেমাটির শেষ লটের শুটিং শুরু হবে বলে নির্মাতা জানিয়েছেন। এদিকে গত বছর থেকে সরকারি অনুদানে নির্মিত একটি সিনেমায় অভিনয় শুরু করেছিলেন এই নায়িকা। নাম ‘দেয়ালের দেশ’। ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া এ সিনেমাটি পরিচালনা করছেন ইব্রাহিম খলিল মিশু।

জানা গেছে, এরই মধ্যে সিনেমাটির শুটিং শেষ করেছেন বুবলী। এ সিনেমার মাধ্যমে প্রথমবার শরীফুল রাজের সঙ্গে জুটি বেঁধেছেন এ নায়িকা।

এদিকে এ সিনেমা ছাড়াও বুবলীর হাতে আরও একাধিক সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘চাদর’ ও মো. ইকবালের ‘রিভেঞ্জ’ সিনেমার কাজ সম্পূর্ণ শেষ। সাইফ চন্দনের পরিচালনায় ‘কয়লা’, দেবাশীষ বিশ্বাসের ‘তুমি যেখানে আমি সেখানে’ ও জসিম উদ্দিন জাকিরের ‘মায়া: দ্য লাভ’ সিনেমার কাজ চলমান। এছাড়া আরও কিছু সিনেমার কাজও শিগগির শুরু করবেন বলে জানিয়েছেন বুবলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *