‘আমরা ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করেছি’

‘আমরা ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করেছি’

জাতীয় স্লাইড

জুন ১১, ২০২৩ ৯:০২ পূর্বাহ্ণ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমরা ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করেছি। যুদ্ধের কারণে তেল, গ্যাস পরিবহন খরচের দাম তিন-চারগুণ বেড়েছে। এজন্য কিছুটা লোডশেডিং হচ্ছে। এ মাসের শেষে বিদ্যুতের সমস্যা আর থাকবে না।

শনিবার রাজধানী ঢাকার ধামরাইয়ে বৈন্যা নবজাগরণী সংঘ মাঠে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

নির্বাচন এলেই ষড়যন্ত্রকারীরা এক হয়ে নতুন ষড়যন্ত্র শুরু করে মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অনেক দল নির্বাচনে অংশগ্রহণ করে না এবং নির্বাচন যেন না হয় সেজন্য তারা হইচই করতে থাকে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, শেখ হাসিনার সরকার কখনো ষড়যন্ত্র করে না। বরং নির্বাচন ঘনিয়ে আসায় দেশে-বিদেশে সরকারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চলছে।

জনগণের শক্তিকে কাজে লাগিয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের শক্তিকে বিশ্বাস করে বলেই মানুষ সরকারের ধারাবাহিকতা রক্ষায় মুখিয়ে আছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা আলোকিত বাংলাদেশে থাকবো। আর অন্ধকারে থাকবো না। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি স্মার্ট বাংলাদেশে পরিণত হবে।

ঢাকা জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামানের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নজরুল ইসলাম, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ হেল কাফি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *