বাংলাদেশ ব্যাংকের গভর্নর-এর সাথে আইসিএসবি প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

অর্থনীতি

সেপ্টেম্বর ১৪, ২০২৪ ৪:৩৭ অপরাহ্ণ

শওকত আলী হাজারী ।।

বাংলাদেশ ব্যাংক-এর গভর্নর ড. আহসান এইচ মনসুর-এর সাথে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ (আইসিএসবি)এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম নুরুল আলম এফসিএস এর নেতৃত্বে আইসিএসবি-এর প্রতিনিধি দল ৫ সেপ্টেম্বর ২০২৪ খ্রিঃ বৃহস্পতিবার সৌজন্য সাক্ষাৎ করেন। ইনস্টিটিউটের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কাউন্সিলের পক্ষ থেকে গভর্নর ড. আহসান এইচ মনসুরকে বাংলাদেশ ব্যাংকের দায়িত্ব নেয়ার জন্য অভিনন্দন জানান এবং মাননীয় গভর্নর মহোদয়কে আইসিএসবির কাউন্সিল সদস্যদের সাথে পরিচয় করিয়ে দেন। তিনি সদস্যদের পেশাগত উন্নয়নের জন্য আইসিএসবির বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে মাননীয় গভর্নর মহোদয়কে অবগত করেন এবং তার পাশাপাশি ইনস্টিটিউটের ভবিষ্যত পরিকল্পনাসমূহও তুলে ধরেন। বাংলাদেশ ব্যাংকের গভর্নর মনোযোগ সহকারে প্রতিনিধিদলের কথা শোনেন এবং ইনস্টিটিউটের জন্য তার সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

প্রতিনিধি দলের সদস্যগণ গভর্নর মহোদয়কে তাঁর মূল্যবান সময় দেওয়ার জন্য ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন যে, তাঁর সহায়তা ও নির্দেশনা ইনস্টিটিউটকে তার লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে সহায়তা করবে।

উক্ত সভায় এ.কে.এম. মুশফিকুর রহমান এফসিএস, ভাইস প্রেসিডেন্ট, মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এফসিএস, ট্রেজারার, মোহাম্মদ হারুন আর রশীদ এফসিএস, কাউন্সিল সদস্য, আবুল ফজল মোহাম্মদ রুবাইয়াত, কাউন্সিল সদস্য, মোহাম্মদ শফিকুল ইসলাম ভূঁইয়া এফসিএস, কাউন্সিল সদস্য, মোঃ জাকির হোসেন, সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা এবং মোঃ শামিবুর রহমান এফসিএস, নির্বাহী পরিচালক (অর্থ ও হিসাব) উপস্থিত ছিলেন এবং আলোচনায় অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *