খুলনার চুকনগরে নন্দী ট্রেডিং এর সংবাদ সম্মেলন

দেশজুড়ে

আগস্ট ২৫, ২০২৪ ৫:১২ অপরাহ্ণ

মোক্তার হোসেন।।

আওয়ামী লীগ সরকারের পতনের দিন বিকেলে খুলনার বানিজ্য নগরী চুকনগরের নন্দী ট্রেডার্সে ভাংচুর, লুটপাট, অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমান ১০ কোটি টাকা। রবিবার সংবাদ সম্মেলনে এমনটাই দাবি করেছেন প্রতিষ্ঠানটির স্বত্তাধিকারী কৃষ্ণ নন্দী।

রবিবার দুপুর ১২ টায় চুকনগর নন্দী বাড়ি অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে মেসার্স নন্দী ট্রেডিং কর্পোরেশনের মালিক কৃষ্ণ নন্দী লিখিত বক্তব্যে দাবি করেন, গত ৫ আগষ্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর বিকেল আনুমানিক সাড়ে ৪ টায় ৩/৪’শ দূর্বৃত্ত তার ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর শুরু করে। উত্তারা মটরস, হিরো মটরস, মটর সাইকেল পার্টস, রূপচাদা তেল, বাশমতি চাল, রড, সিমেন্ট ও আনোয়ারা স্টীল এর ডিলার কৃষ্ণ নন্দী সংবাদ সম্মেলনে দাবি করেন, তার আনুমানিক ২ কোটি ৬১ লাখ টাকার মটর সাইকেল ভাংচুর করা হয়েছে, সয়াবিন ও সরিষার তেল লুট করা হয়েছে ৩ কোটি ৬৪ লাখ টাকার, মটর সাইকেলের পার্টস লুট হয়েছে ১ কোটি ৬৮ লাখ টাকার, বাসমতি চাল লুট হয়েছে ৫৬ লাখ টকার, শোরুমের গ্লাস ভাংচুর হয়েছে ১ লাখ ৮৪ হাজার টাকার, তাদের ব্যবহৃত প্রাইভেট কার ও মাইক্রোবাসের ক্ষতির পরিমান ১ কোটি ২৪ লাখ টাকার, ব্যবহৃত মটর সাইকেল এর ক্ষতির পরিমান ২৪ লাখ টাকা। আনুমানিক ১০ কোটি ৩ লাখ টাকার ওপওে তাদের ক্ষতি হয়েছে বলে তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন।

তিনি এসব ঘটনার সাথে জড়িতদের শান্তি দাবি করেন এবং নিরাপদে ব্যবসা পরিচালনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। সংবাদ সম্মেলনে অ্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, শেখর নন্দী, শংকর নন্দী, লতা নন্দী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *