বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর কর্মকর্তা-কর্মচারিদের সাথে মতবিনিময় সভায় : চেয়ারম্যান আব্দুল মুয়ীদ চৌধুরী

জাতীয়

আগস্ট ২৪, ২০২৪ ৯:১০ অপরাহ্ণ

শওকত আলী হাজারী ।।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পরিচালনা পর্ষদ এর চেয়ারম্যান আব্দুল মুয়ীদ চৌধুরী মঙ্গলবার ২০ আগস্ট ২০২৪ খ্রি: দুপুরে ঢাকায় বিমান প্রধান কার্যালয় বলাকা ভবনস্থ কনফারেন্স রুমে বিমান এর বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।

উক্ত সভায় তিনি উপস্থিত কর্মকর্তা ও কর্মচারীদের বিভিন্ন সমস্যা ও দাবি-দাওয়া শোনেন এবং বিমান এর আর্থিক সক্ষমতা ও বিধিমালা অনুসারে উক্ত সমস্যা নিরসন এবং দাবি-দাওয়া পুরণের জন্য কাজ করবেন বলে জানান।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পরিচালনা পর্ষদ এর চেয়ারম্যান উপস্থিত বিমান কর্মকর্তা ও কর্মচারীদের আরও বলেন যে, আপনারা যদি আমাকে চান তাহলে আমার কথা শুনতে হবে। কোন বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না।

আব্দুল মুয়ীদ চৌধুরী তার কর্মকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর বিভিন্ন উল্লেখযোগ্য অর্জন এর কথা উল্লেখ করেন। তিনি জানান তার সময়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স একটি লাভজনক এয়ারলাইন্স ছিল। বিমান এর সকল সিদ্ধান্ত ব্যবসায়িক বিবেচনায় গ্রহণ করেছিলেন। কখনো কোন অন্যায় আবদার বা প্রভাবের কাছে মাথা নত করেননি।

তিনি আরও জানান বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কে যাত্রীসেবার মানোন্নয়নে একযোগে কাজ করতে হবে। বিশেষ করে এয়ারপোর্টে এবং ইন-ফ্লাইটে কোন যাত্রী যেন হয়রানির শিকার না হয়। বিমান এর টিকেট যেন সর্বসাধারণের কাছে সহজলভ্য হয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর সকল দুর্নীতি নির্মুল করা, গ্রাউন্ড হ্যান্ডেলিং সক্ষমতা বৃদ্ধি করা, মতিঝিলে এবং ফার্মগেটে বিমানের জন্য হাইরাইজ ভবন নির্মাণ, প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ জনবল বৃদ্ধি করা, বিমান রক্ষনাবেক্ষনের সক্ষমতা বৃদ্ধি করা, এয়ারপোর্টে যাত্রীদের সেবার মান বৃদ্ধি করা, বিমান এর টিকেট যেন সর্বসাধারণের কাছে সহজলভ্য হয় সেসব বিষয়ে অগ্রাধিকার দিয়ে কাজ করতে চান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *