অবশেষে প্রেমের কথা স্বীকার করলেন জাহ্নবী

বিনোদন

মে ১৯, ২০২৪ ১১:১৯ পূর্বাহ্ণ

 

নিজের সম্পর্ক নিয়ে খুব বেশি খোলামেলা কথা বলেন না অভিনেত্রী জাহ্নবী কাপুর। তবে বলিউডে কান পাতলেই শোনা যায়, শিখর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন শ্রীদেবী-কন্যা। আকারে-ইঙ্গিতে অবশ্য জাহ্নবী নিজেও বুঝিয়েছেন, শিখরের সঙ্গেই প্রেমের সম্পর্কে আবদ্ধে তিনি। তবে সম্প্রতি এক সক্ষাৎকারে শিখরকে নিয়ে বেশ মন খুলে কথা বললেন অভিনেত্রী।

জাহ্নবী এই সাক্ষাৎকারে বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন। শ্রীদেবী প্রয়াত হওয়ার পরে জাহ্নবীর পাশে ছিলেন শিখর। জাহ্নবী জানান, জীবনে দুজন মানুষ তার পাশে সব সময়ে থেকেছেন। স্বপ্ন দেখতে সাহায্য করেছেন। প্রথমেই মা শ্রীদেবী ও বাবা বনি কাপুরের নাম উল্লেখ করেন তিনি। আর তার পরেই শিখর পাহাড়িয়ার নাম নেন অভিনেত্রী।

শিখর সম্পর্কে জাহ্নবী বলছেন, ‘আমার যখন ১৫-১৬ বছর বয়স, তখন থেকে ও আমার সঙ্গে আছে। আমার স্বপ্নগুলো ও নিজের করে নিয়েছে। ওর স্বপ্নগুলোও আমি আমার নিজের স্বপ্ন করে তুলেছি। আমরা পরস্পরের খুব কাছের। আমরা সব সময়ে পরস্পরের পাশে এমনভাবে থেকেছি যেন, আমরাই পরস্পরকে বড় করে তুলেছি।

এর আগেও করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ জাহ্নবীর মুখ ফসকে বেরিয়ে যায় শিখরের নাম। এই শোতেই প্রথম শিখর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্কে থাকার ইঙ্গিত দেন জাহ্নবী। এ ছাড়াও একাধিক জায়গায় শিখরের সঙ্গে জাহ্নবীকে দেখা গিয়েছে। জাহ্নবীর পরিবারের সঙ্গেও মিশে গিয়েছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *