হচ্ছে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

খেলা

মার্চ ৪, ২০২৪ ২:০৯ পূর্বাহ্ণ

সিরিজ শুরুর একদিন আগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন লাক্কাতুড়া চা বাগানে ট্রফি উন্মোচন করা হয়েছে। দুপুর সোয়া ১ টায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে এই ট্রফি উন্মোচন অনুষ্ঠান আয়োজিত হয়।

ট্রফি উন্মোচন করেন বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ও শ্রীলঙ্কার অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গা।

সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নামার আগে (রোববার) সিলেটে গণমাধ্যমের মুখোমুখি হন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তিন ফরম্যাটের নেতৃত্ব পাওয়ার পর এটিই তার প্রথম অ্যাসাইনমেন্ট। অধিনায়ক হিসেবে নিজের লক্ষ্যের কথাও অকপটে জানালেন, ‘আমার মনে হয় সবার আগে দলের কথা চিন্তা করা উচিত। আগেও যখন ক্যাপ্টেন ছিলাম সবসময় চিন্তা ছিল কীভাবে দলে ইনপুট দিতে পারি। আমার মনে হয় এটা এখন আরও ভালোভাবে সহায়তা করবে। ক্যাপ্টেন হওয়ায় অনেক কিছু একা করতে হবে এমন করে ভাবছি না। যার যার দায়িত্ব সবাই পালন করলে আমার কাজ সহজ হয়ে যাবে।

অধিনায়কের দায়িত্ব পাওয়ায় গর্বিত শান্ত। যে কারণে বিসিবির প্রতিও কৃতজ্ঞতা এই টাইগার দলপতির, ‘এটি অবশ্যই অনেক আনন্দের। আমার জন্য, আমার পরিবারের জন্য অনেক গর্বের ব্যাপার। প্রত্যেক ক্রিকেটারের দেশকে প্রতিনিধিত্ব করার স্বপ্ন থাকে। এই সুযোগ বিসিবি করে দিয়েছে, তাদের ধন্যবাদ জানাই। আমি খুবই আনন্দিত।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *