প্রকাশ পেল মিউজিক্যাল ফিল্ম ‘ভাঙ্গা ঘরে চান্দের আলো’

বিনোদন

জুন ২০, ২০২৩ ৬:২৮ অপরাহ্ণ

শীর্ষ খবর,

সোমবার(১৯ জুন) বিকাল ৪ টায় ইউটিউব চ্যানেলে  প্রকাশ পেয়েছে জুটন খানের নতুন মিউজিক্যাল ফিল্ম ‘ভাঙ্গা ঘরে চান্দের আলো’। গানটি লিখেছেন বায়জিদ আহমেদ অপু। সঙ্গীত আয়োজন করেছেন ওয়াহেদ শাহীন সুর ও কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী রিয়াদ আহসান । মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন জি এস জিসান। গানটিতে মডেল হিসাবে ছিলেন মডেল ও অভিনেতা জুটন খান ও শবনম শীলা।

মডেল ও অভিনেতা জুটন খান বলেন, কণ্ঠশিল্পী রিয়াদ আহসানের গাওয়া ‘ভাঙ্গা ঘরে চান্দের আলো’ গানটি অসাধারণ। প্রথমবারের মত শবনম শীলার সাথে জুটি বেঁধে কাজ করেছি। গানটি নিয়ে দারুণ একটি মিউজিক্যাল ফিল্ম নির্মান করা হয়েছে। আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে। আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

মডেল অভিনেত্রী শবনম শীলা, জুটন খানের সাথে প্রথমবার মিউজিক্যাল ফিল্মে কাজ করলাম। তাছাড়া গানটি খুবই ভালো লেগেছে সুর ও সংগীতায়োজন অসাধারণ। নির্মাতা জিসান ভাই যত্ন নিয়েই গানটি নির্মান করেছেন বিভিন্ন মনোরম লোকেশনে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

নির্মাতা জি এস জিসান বলেন, ‘ভাঙ্গা ঘরে চান্দের আলো’ গানটি প্রকাশ্য এলো। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছি৷ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি,সবার গানটি দেখে ভালো লাগবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *