সিরাজগঞ্জ বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নি দুর্ঘটনা

দেশজুড়ে

মে ১৯, ২০২৪ ১০:৪৯ অপরাহ্ণ

জাহিদুল, সিরাজগঞ্জ

বেলকুচি বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ভেঙে পড়েছে ৪ টি রুম বারান্দা সহ ঘর। ঘরের ভেতরে থাকা সব ধরণের আসবাবপত্র গুরুত্বপূর্ণ কাগজপত্র টাকা পয়সা সহ গহনা কোনো কিছু অবশিষ্ট নেই। সাজানো গোছানো এ বাড়িটি এখন পুড়ে ছাই হয়ে ধ্বংসস্তুপে পরিণত হয়েছে।

সিরাজগঞ্জ বেলকুচি পৌর ৬ নং ওয়ার্ড এলাকায় চন্দনগাতী দক্ষিণপাড়া গ্রামে শ্রী মনো রন্জন সরকার ও শুশান্ত সরকারের বসত বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

রবিবার ১৯ শে মে আনুমানিক সকাল ১০:৩০ টায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এলাকাবাসী আগুন নিয়ন্তনে আনতে না পাড়ায় ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের গাড়ি প্রবেশ করার মতো কোন রাস্তা না থাকায় ফায়ার কর্মীদের যেতে দেরি হয়। স্থানীয়দের আধা ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্তনে আসে। ফায়ার সার্ভিস ইউনিটের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার শহিদুর রহমান জানান আমরা সকাল ১০:৪০ মিনিটে  ফোন পেয়ে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হই। গাড়ি প্রবেশের মত কোন রাস্তা না থাকায় হেঁটে ১১ টার দিকে সেখানে উপস্থিত হই। এর আগেই জনগণ আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম  হয়। ফায়ার সার্ভিস ইউনিটের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার শহিদুর রহমানের কাছে আগুন লাগার এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন  এটা শর্ট সার্কিট হতে পারে কারণ এখানে আগুন লাগানোর মত আমরা কোন আলামত পাইনি। আগুনে কতো টাকার ক্ষতি হয়েছে এ বিষয়ে শ্রী মনো রন্জন সরকার ও শুশান্ত সরকারের কাছে জানতে চাইলে তারা জানান। আমাদের নতুন ঘর দেওয়ার কথা সেই জন্য জমানো তিন লক্ষ পঞ্চাশ হাজার নগদ টাকা সোনার গহনা টিভি ফ্রিজ ইত্যাদি আসবাবপত্র সহ প্রায় ২০ থেকে ২২লক্ষ টাকার ক্ষতি হয়।

অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন বেলকুচি পৌর সভার সম্মানিত মেয়র জনাব সাজ্জাদুল হক রেজা সহ এলাকার লোকজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *