সর্বাধিক হল পেয়ে রাজকুমার’র রাজত্ব

বিনোদন

এপ্রিল ৮, ২০২৪ ৪:১৬ অপরাহ্ণ

 

শাকিব খানের সিনেমা মানেই ধামাকা। প্রতিবছর ঈদে শাকিব খানের সিনেমার রাজত্ব করতে দেখা যায়। এবারো শাকিব খান অভিনীত ‘রাজকুমার’ সিনেমাটি দেশের সর্বাধিক সংখ্যক প্রেক্ষাগৃহে রাজত্ব করবে।

একটি সূত্র জানান, দেশের ১০-১৫টি প্রেক্ষাগৃহ বাদে প্রায় সব সিনেমা হলে চলবে শাকিব খানের ‘রাজকুমার’। তা ছাড়া একইসঙ্গে দেশের বাইরেও মুক্তি পাবে বলে বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির প্রযোজক আরশাদ আদনান।

সিনেমাটির মুক্তিকে সামনে রেখে এরই মধ্যে সিনেমার ‘রাজকুমার’, ‘বরবাদ’ ও ‘আমি একাই রাজকুমার’ শিরোনামের গান মুক্তি পেয়েছে। গানগুলো দর্শক মহলে প্রশংসা কুড়িয়েছে।

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পাওয়ার পর প্রযোজনা সংস্থা ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার ও প্রযোজক আরশাদ আদনান বলেন, ‘সিনেমাটি দেখে সেন্সর বোর্ডের সদস্যরা আপ্লুত হয়ে পড়েন।

‘গত ৪ এপ্রিল ‘রাজকুমার’ সিনেমার সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলাম। সেন্সর বোর্ড থেকে সিনেমা দেখে অনেক প্রশংসা করেছেন। একজন সদস্য আমাকে কল দিয়ে বলেছেন, সিনেমা দেখে চোখের পানি ধরে রাখতে পারলাম না। কি সিনেমা বানিয়েছ! এমন সিনেমা বাংলাদেশে আগে দেখা যায়নি। সবাই প্রশংসা করেছেন।’ বলেন আরশাদ আদনান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *