সচিন কন্যার মেহেন্দির ছবি ভাইরাল, বিয়ের পিঁড়িতে সারা

বিনোদন

আগস্ট ১৪, ২০২২ ৮:৪৪ পূর্বাহ্ণ

তিনি সচিন কন্যা, আর খুব স্বাভাবিকভাবেই সারা টেন্ডুলকারকে নিয়ে সকলের আগ্রহ থাকবে। নেট দুনিয়ায় সারা টেন্ডুলকরের অনুগামীর সংখ্যা নেহাত কম নয়। সিনেমার দুনিয়ার তারকা সন্তানদের মতোই সচিন কন্যাও প্রায় লাইমলাইটে থাকেন। বেড়াতে যাওয়া থেকে ফ্যাশান শুট সব ছবি নিজের ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করে থাকেন সারা।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় সচিন কন্যার মেহেন্দির ছবি ভাইরাল হয়ে যায়। যা দেখে বিস্মিত নেট নাগরিকদের একত্রিত প্রশ্ন, তবে কি বিয়ের পিঁড়িতে বসছেন সারা টেন্ডুলকর?

নেটমাধ্যমে যে ছবি ছড়িয়ে পড়েছে, তাতে দেখা যাচ্ছে সেজেগুজে হাতে মেহেন্দি করতে বসেছেন সারা টেন্ডুলকর। তার হাতে মেহেন্দি আঁকছেন এক পেশাদার শিল্পী। দিব্যি হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে সারাকে।

তবে নাহ, যারা সারার বিয়ের জল্পনা বাড়াচ্ছেন, তাদের উদ্দেশ্য বলে রাখি, বিয়েটা একেবারেই সারা টেন্ডুলকরের নয়। বোনের বিয়ের অনুষ্ঠানে হাতে মেহেন্দি করছিলেন সারা। নিজেই বোন গ্রিসমার সঙ্গে ছবি পোস্ট করে নিজের বিয়ের জল্পনা ফুৎকারে উড়িয়েছেন সচিন কন্যা। ক্যাপশনে লিখেছেন- আমার বোন আজ বিয়ের পিঁড়িতে বসতে চলেছে।

বিয়ের অনুষ্ঠান থেকে আরো বেশকয়েকটি ছবি পোস্ট করেছিলেন সচিন কন্যা। যেখানে একেবারেই ট্রাডিশনাল মারাঠি সাজে দেখা গিয়েছে তাকে। জড়ি পাড়ের শাড়ি এবং লাল রঙের ব্লাউজে দেখা যায় সারাকে। সঙ্গে পরেছিলেন হালকা সোনার গয়না আর ট্রাডিশনাল নথ, আপ কপালে একটা ছোট্ট টিপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *