শাকিব আমাকে ‘লক্ষ্মী’ বলে ডাকতেন : বুবলী

শাকিব আমাকে ‘লক্ষ্মী’ বলে ডাকতেন : বুবলী

বিনোদন

এপ্রিল ১০, ২০২৪ ১১:৪২ পূর্বাহ্ণ

 

ভালোবেসে বিয়ে করেছিলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী। ২০১৮ সালে এই জুটির বিয়ের দুই বছরের মাথায় তাদের সংসার আলো করে আসে একটি পুত্র সন্তান। এরপরই তাদের সম্পর্কে দূরত্বের সৃষ্টি হয়। নানা কারণে সেই দুরত্ব গড়িয়েছে বিচ্ছেদঅব্দি।

যদিও বুবলী জানালেন, তারা দুজনেই এখনও সময় নিচ্ছেন। আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদটা হয়নি। তবে বর্তমানে শাকিবের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না তিনি। আলাদা থাকছেন এই জুটি।

এরই মধ্যে সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের ঈদ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই নায়িকা। যেখানে কথা বলেছেন শাকিব খানের সঙ্গে বিয়ের পর নানা খুঁটিনাটি বিষয় প্রসঙ্গে। বিশেষ করে এই তারকা দম্পতির ‘না’ বলা কথাগুলোই যেন প্রকাশ্যে আনলেন তিনি।

সাক্ষাৎকারে একটি অংশে বুবলী বলেন, আমার ও শাকিব খানের একটা জায়গাতে খুব মিল রয়েছে। আমরা দুজনেই খুব ‘ইন্ট্রোভার্ট’। বাহিরে হয়তো চুপচাপ থাকি, কিন্তু পরিবারের মানুষদের সঙ্গে অনেক কথা বলি।

শাকিবের ‘প্রচুর’ রাগ দেখেছেন জানিয়ে এই নায়িকা বলেন, ‘তার প্রচুর রাগ দেখেছি। তিনি যখন রেগে যান, তখন আমি চুপ হয়ে যাই। তবে শাকিব খুব একটা সচারচর রাগেন না, রেগে গেলে উনি খুব একটা প্রকাশ করেন না। তার রাগটা বুঝে নিতে হয়। আমি সেটাই বুঝে নেওয়ার চেষ্টা করতাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *