যদি চুমু খেতেই হয় তবে স্বামীর ঠোঁটে খাব’:শ্রীলীলা

বিনোদন

নভেম্বর ৩, ২০২৩ ২:১৩ অপরাহ্ণ

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী শ্রীলীলা। ২০১৯ সালে ‘কিস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। রোমান্টিক-কমেডি ঘরানার এসব সিনেমার বিপরীতে অভিনয় করেন বিরাট। এটি পরিচালনা করেন এ. পি. অর্জুন।

অভিষেক চলচ্চিত্র ‘কিস’-এ শ্রীলীলাকে চুম্বন দৃশ্যে দেখা যায়। এ সিনেমা মুক্তির চার বছর পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শ্রীলীলার সেই ‘লিপ-লক’ দৃশ্য। এত বছর পর পুরোনা ভিডিও ভাইরাল হওয়ার নেপথ্যে রয়েছে এ অভিনেত্রীর একটি মন্তব্য।

সম্প্রতি শ্রীলীলার নতুন সিনেমা মুক্তি পেয়েছে। এ উপলক্ষে তিনি একটি সাক্ষাৎকার দেন। শ্রীলীলা বলেন, ‘আমি কখনো পর্দায় চুম্বন দৃশ্যে অভিনয় করব না। আমি যেদিন অভিনেত্রী হওয়ার মনস্থির করি, সেদিনই এই সিদ্ধান্ত নিয়েছিলাম। যাইহোক না কেন আমি এই সিদ্ধান্তে অনঢ় থাকব। ঠোঁটে যদি চুমু খেতেই হয় তবে স্বামীর ঠোঁটে খাব।’

শ্রীলালা তার অভিষেক চলচ্চিত্রে চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন। অথচ এখন চুম্বন দৃশ্য নিয়ে তার কঠিন অবস্থান; এটিকে হাস্যকর বলছেন নেটিজেনরা। তাদের মতে— ‘অনেক অভিনেত্রী এমন মন্তব্য করেছেন। কিন্তু পরবর্তীতে ঠিকই চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন।’

২০০১ সালের ১৪ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানে জন্মগ্রহণ করেন ভারতীয় বংশোদ্ভূত শ্রীলীলা। সেখানে চিকিৎসা বিজ্ঞানে পড়াশোনা করেন তিনি। ২০১৯ সালে ‘কিস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন।

২০২১ সালে ‘পেলি সানড়া ডি’ সিনেমায় অভিনয় করেন শ্রীলীলা। এ সিনেমায় অভিনয় করে দর্শকদের নজর কাড়েন এই অভিনেত্রী। এতে তার বিপরীতে অভিনয় করেন রোশান মেকা। বর্তমানে শ্রীলীলার হাতে আরো চারটি সিনেমার কাজ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *